ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিক্ষক-শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে বেরোবিতে বিক্ষোভ

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২০:০৩, ১০ সেপ্টেম্বর ২০২১
শিক্ষক-শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে বেরোবিতে বিক্ষোভ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষক ও শিক্ষার্থীকে কুপিয়ে আহত করার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছেন সাধারণ শিক্ষার্থীরা। রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক অবরোধ করে এই আন্দোলন করেন তারা।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে বেরোবি’র মূল ফটকের সামনে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ আন্দোলন সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করলে ওই সড়কে তীব্র যানজট দেখা দেয়।

সমাবেশে শিক্ষার্থীরা সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার এবং সন্ত্রাসমুক্ত বেরোবি ক্যাম্পাসের দাবি জানান।

প্রসঙ্গত, শুক্রবার ভোরে এবং বৃহস্পতিবার রাতে বেরোব’র এক শিক্ষক এবং শিক্ষার্থীর ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করে এবং তাদের সঙ্গে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

পরে হামলার ঘটনায় শুক্রবার দুপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়েরে সহকারী প্রোক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বাদি হয়ে নাম না জানা ব্যক্তিদের আসামি করে তাজহাট থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন জানান, সন্ত্রাসীদের ধরতে অভিযান শুরু হয়েছে।

আমিরুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়