ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:০৪, ১১ সেপ্টেম্বর ২০২১
পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

বিলকিস আক্তার

মানিকগঞ্জে একটি ফ্ল্যাট বাসা থেকে বিলকিস আক্তার নামের এক নারীর হাত,মুখ বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর স্বামী মাসুদ রানা গাজীপুর পুলিশে কর্মরত।

শনিবার (১১ সেপ্টেম্বর)  বেলা ১১টার দিকে পৌরসভার রিজার্ভ ট্যাংক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিলকিস আক্তার মানিকগঞ্জের ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে। তার স্বামী মাসুদ রানা গাজীপুর জেলা পুলিশে কর্মরত। মাসুদ রানা মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

বাড়ির মালিক কিতাবউদ্দিন জানান,  গত আগস্ট মাসে পুলিশ সদস্য মো. মাসুদ রানা ফ্ল্যাটটি ভাড়া নেন। তার স্ত্রী বিলকিস আক্তার দুই সন্তানকে নিয়ে ওই ফ্ল্যাটে থাকেন। ছুটিতে মাসুদ রানা বাসায় আসেন। আজ সকাল ৮টার দিকে মাসুদ রানার সন্তানদের কান্নার শব্দ পেয়ে প্রতিবেশিসহ কয়েকজন ঘরে ঢুকে বিলকিসের মৃতদেহ দেখতে পান। পরে পুলিশ খবর দেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, আপাতত মনে হচ্ছে শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে তদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চন্দন/সারা/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়