Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১০ ১৪২৮ ||  ১৬ সফর ১৪৪৩

৪ কিশোরীকে হারিয়ে পাইনশাইল এখন শোকের গ্রাম

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ১৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:১৫, ১৪ সেপ্টেম্বর ২০২১
৪ কিশোরীকে হারিয়ে পাইনশাইল এখন শোকের গ্রাম

খালের পানিতে গোসলে নেমেছিলেন ৫ জন কিশোরী। চাচি দাঁড়িয়ে ছিলেন ডাঙায়। দেখতে দেখতে পানির স্রোতে হারিয়ে গেল ৪ কিশোরী। দিনভর খোঁজাখুঁজি করে ৩ জনের লাশ উদ্ধার করতে পারলেও এখনো উদ্ধার হয়নি ১ কিশোরীর লাশ। গ্রাম জুড়ে চলছে শোকের মাতম।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে ঘটনাটি ঘটেছেছিল গাজীপুর সদর উপজেলার পাইনশাইল গ্রামে।

তাদের মৃত্যুতে পরিবার ও গ্রামে নেমে এসেছে শোকের ছায়া। এমন মৃত্যু যেন মানতেই পারছেন না গ্রামের মানুষ। গ্রামের মানুষগুলো কেউ খালের ধারে বসে বসে কাঁদছেন কেউবা সান্ত্বনা দিতে ভিড় করছেন সেই কিশোরীদের বাড়ির আঙিনায়।

সবচেয়ে হৃদয় বিদারক মাতম পাইনশাইল গ্রামের সোলাইমান হোসেনের বাড়িতে। তার সম্বল বলতে ছিল দুটি মেয়ে রিচি আক্তার (১৫) ও রিয়া আক্তার (১০)। কিন্তু নিয়তির খেলায় পানির স্রোতে হারিয়েছেন দুই মেয়েকেই। রিচি-রিয়ার মা আকলিমা আক্তারের আর্তনাদে ভারি হয়ে উঠেছে আকাশ বাতাস। মেয়েদের চাওয়া-পাওয়া আর নানান কথার বিলাপ শুনে কাঁদছেন গ্রামবাসী।

মেয়ের চাচা সাইফুল বললেন, রিয়া এখানে বসে আখ খাচ্ছিলো। আমাকে বললো কাকা গোসলে নিয়ে যাবেনা। বললাম স্রোত আছে যাওয়া যাবে না। এই বলে বাজারে গেলাম ফিরে এসে দেখি আমার রিয়া-রিচি আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

একই অবস্থা ওই গ্রামের মনজুর ও হায়াত আলীর বাড়িতেও। তারাও সন্তান হারিয়ে নিস্তেজ হয়ে পড়ে আছে।

সাবিনা নামের বেঁচে যাওয়া মেয়েটি বারান্দায় বসে আছে। মেয়েটির মুখে কোন কথা নেই। ওর চোখের সামনেইতো স্রোতে হারিয়ে গেছে ওর খেলার সাথীরা। সারাদিন ওরা  ৫ জন একসাথেই খেলা করতো। সাবিনা শুধু একটি কথাই বললো ওরা যখন ডুবে গেল আমি বাঁচাতে চাইলাম কিন্তু ওরা হারিয়ে গেল।

গাজীপুর/রেজাউল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়