Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

সিঁড়িতে মিললো দোকান কর্মচারীর ঝুলন্ত মরদেহ 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ১৮ সেপ্টেম্বর ২০২১  
সিঁড়িতে মিললো দোকান কর্মচারীর ঝুলন্ত মরদেহ 

গাজীপুরের কালীগঞ্জে অটল ভৌমিক (২১) নামের এক দোকান কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ বাজারের একটি মার্কেটের দোকানের দোতলার সিঁড়ি থেকে ওই দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।

অটল নেত্রকোনা জেলার মদন উপজেলার পদমশ্রী গ্রামের অনিল ভৌমিকের ছেলে। তিনি কালীগঞ্জ বাজারের বাবুল অ‌্যান্ড ব্রাসার্স মার্কেটে রতন চন্দ্র সাহা মালিকানাধীন বিস্কুট-মুড়ির দোকানা কাজ করতেন।

এসআই মো. সাইফুল জানান, অটল গত পরশু (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে ফিরেছেন। শুক্রবার সারাদিন কাজ করে রাত ১০টার দিকে ওই মার্কেটে তাদের দোকানের গুদাম ঘরে অটলসহ আরও ৩ জন ঘুমিয়ে ছিলেন। বাহির থেকে কলাপসিপল গেইটে দোকান মালিক তালা মেরে রেখে যান। কিন্তু সকালে দোকান মালিক গেইট খুলে তাদের ডাকতে গেলে দোতলার সিঁড়ির সঙ্গে প্লাস্টিকের রশিতে অটলের মরদেহ ঝুলতে দেখেন।

অন্যদিকে, দোকানের গুদামে থাকা অন‌্য দুই কর্মচারীর ঘরে বাহির থেকে ছিটকিনি আটকানো ছিল। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এসআই আরও জানান, মরদেহ উদ্ধারের পর লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আপাতত দোকান মালিক রতন চন্দ্র সাহা বাদী হয়ে থানায় একটি অপমৃত্য মামলা করেছেন। পরে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ