ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ১৮ সেপ্টেম্বর ২০২১  
ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা যুবদল ও পৌর যুবদলের পকেট কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু-জুতা মিছিল করেছেন দলটির স্থানীয় নেতাকর্মীরা।  

এ সময় যুবদলের নেতাকর্মীরা বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের একান্ত সচিব আব্দুর রহমান সানীর বড় ভাই কবির আহম্মেদ ভূঁইয়ার কুশপুত্তলিকা দাহ করে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে কসবা উপজেলা সদরের পুরাতন বাজারে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করেন উপজেলা যুবদলের নেতারা।  পরে মিছিলটি শহরের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

নতুন কমিটিতে জায়গা না পাওয়া নেতারা জানান, আগের কমিটি বাতিল না করে, এবং কাউকে অবগত না করে ১২ জুন নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।  তিন মাস পর ১২ সেপ্টেম্বর ফেসবুকের মাধ্যমে কসবা উপজেলা যুবদলের নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়।  তারা এ ঘটনার জন্য বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের একান্ত সচিব আব্দুর রহমান সানী এবং তার বড় ভাই কবির আহম্মেদ ভূঁইয়াকে দায়ী করেন।  

নেতারা বলেন, মোটা অংকের অর্থ বাণিজ্যের মাধ্যমে সানী'র মাধ্যমে তারেক রহমানের নাম ভাঙ্গিয়ে কবির আহম্মেদ ভূঁইয়া কসবা উপজেলা যুবদলের নতুন কমিটি ঘোষণা করেছেন।  যারা নতুন কমিটিতে জায়গা পেয়েছেন তাদের কসবায় কোনো অবস্থান নেই।  

পদবঞ্চিত নেতারা আগামী সাতদিনের মধ্যে পকেট কমিটি বাতিলের দাবি জানান।  অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারণ করেন তারা।  

বিক্ষোভ মিছিলে অন্যদের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন কসবা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম অপু, পৌর যুবদলের সদস্য সচিব হেলাল উদ্দিনসহ প্রমুখ।

পরে যুবদলের নেতারা নতুন কমিটি বাতিলের দাবিতে কসবা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।  এতে লিখিত বক্তব্য পাঠ করেন কসবা উপজেলা যুবদলের সাবেক কমিটির আহবায়ক কামাল উদ্দিন।  কসবা উপজেলা যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়