Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বিড়ি ধরানোকে কেন্দ্র করে ব্যবসায়ীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ১৮ সেপ্টেম্বর ২০২১  
বিড়ি ধরানোকে কেন্দ্র করে ব্যবসায়ীকে হত্যা

গাজীপুরের কালিয়াকৈরে বিড়ি ধরানোর দিয়াশলাইট (ম্যাচ) নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে মিনহাজ উদ্দিন নামে এক হোটেল ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার দেওয়াইর এলাকার চিনাইল শ্রী শ্রী পাগল নাথ আশ্রমে এ ঘটনা ঘটে।

মিনহাজ উদ্দিনের বাড়ি, কালিয়াকৈর উপজেলার বাহাদুরপুর গ্রামে। তিনি স্থানীয় দেওয়াইর বাজার এলাকার হোটেল ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার দেওয়ার বাজার এলাকার চিনাইল শ্রী শ্রী পাগল নাথ আশ্রমে প্রতিবছর বর্ষা মৌসুমে একটি মেলার আয়োজন করা হয়। মেলা উপলক্ষে আশ্রমে নানা রকমের পসরা নিয়ে ব্যবসায়ীরা দোকান করে থাকে। শনিবার সকালে দেওয়ার বাজারের হোটেল ব্যবসায়ী মিনহাজ উদ্দিন তার দোকানের দুই কর্মচারী আলম হোসেন ও জামাল মিয়াকে নিয়ে ওই আশ্রমে যান। মেলার আয়োজক কমিটির সঙ্গে কথা বলে ফেরার সময় দেওয়ার এলাকার রিপন (২৩) ও তুহিন (১৯) মিনহাজ উদ্দিনের কাছে বিড়ি খাওয়ার  জন্য দিয়াশলাইট (ম্যাচ) চান। তখন তিনি ম্যাচ দিতে অস্বীকার করেন। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

রিপন ও তুহিন চলে গিয়ে ১০-১৫ মিনিট পর আরো কয়েকজনকে সঙ্গে নিয়ে ফেরত আসেন। পরে তারা মিনহাজ উদ্দিনকে মারধর করে। এতে মিনহাজি উদ্দিন গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মিনহাজ উদ্দিন মারা যান। নিহতের বুকে, গালে ও কপালে আঘাতের চিহ্ন রয়েছে।

ঢালজোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আকতারুজ্জামান জানান, আশ্রমের সামনে রিপন ও তুহিন ব্যবসায়ী মিনহাজ উদ্দিনকে মারধর করে। এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরি জানান, হোটেলে খাওয়া শেষে দুইজন ছেলে মিনহাজ উদ্দিনের কাছে দিয়াশলাইট (ম্যাচ) চান। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে ওই লোকটি মাটিতে লুটিয়ে পরে। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।ওই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রেজাউল/মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়