Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

সারা নির্যাতন মামলায় অভিযোগ গঠন

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ২০ সেপ্টেম্বর ২০২১  
সারা নির্যাতন মামলায় অভিযোগ গঠন

নাছরিন আক্তার সারার ওপর হামলা ও নির্যাতনের ঘটনায় আদালতে অভিযোগ গঠন করা হয়েছে। ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটির আসামি জুবায়ের আদনানের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে আদালতের বিচারক এম.এ হামিদ নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় অভিযোগ গঠন করেন। একই সঙ্গে তিনি মামলাটির সাক্ষ্য গ্রহণের জন্য ২৮ নভেম্বর (রোববার) তারিখ নির্ধারণ করেন।  

পাবলিক প্রসিকিউটর আব্দুল মান্নান রসুল এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, আদনান অনেকদিন ধরেই সারাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আদনান সারার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে তিনি গত বছরের ২ অক্টোবর দুপুরে ফকিরবাড়ি সড়কে অবস্থিত একটি বাড়িতে নিয়ে সারাকে যৌন হয়রানী এবং মারধর করেন।

মারধরের এক পর্যায়ে সারা জ্ঞান হারিয়ে ফেললে আদনান পালিয়ে যান। খবর পেয়ে ভুক্তভোগীর বড় বোন ও প্রতিবেশীরা সারাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর থানায় নিয়ে আসেন। পরে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

ঘটনার দিন রাতেই ঝালকাঠি থানায় সারা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আদনানের বিরুদ্ধে মামলা করেন।

মামলা সূত্রে আরো জানা গেছে, ঘটনার এক সপ্তাহ পার হয়ে গেলেও সে সময় পুলিশ আসামিকে গ্রেপ্তার করতে না পারায় সারা ঝালকাঠি থানার সামনে অনশনে বসেন।  পরে পুলিশ ৭২ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তারের আশ্বাস দিলে তিনি অনশন ভাঙ্গেন।

২০২০ সালের ১৩ অক্টোবর ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন আদনান। কিন্তু বিচারক আসামির জামিন আবেদন না মঞ্জুর করে আদনানকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

ঝালকাঠি ডিবি পুলিশেরে এস.আই এনামুল হোসেন একই বছরের ডিসেম্বর মাসে আদনানকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন।

অলোক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়