ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খুলনায় ককটেল বিস্ফোরণ, আহত ৫ 

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ২০ সেপ্টেম্বর ২০২১  
খুলনায় ককটেল বিস্ফোরণ, আহত ৫ 

খুলনার দিঘলিয়া উপজেলার ২ নম্বর বারাকপুর ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় ৫ জন আহত হয়েছেন।  

আহতরা হলেন- স্থানীয় খলিল শেখের ছেলে মোঃ ইমরান শেখ (২৫), শহিদ শেখের ছেলে আহাদ শেখ (২৬), মহাজেন মল্লিকের ছেলে কামাল মল্লিক (৩৫), সালাম শেখের ছেলে সাগর (২২) ও ওলি মোল্লার ছেলে আলমগীর (৩০)। 

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে খুলনার দিঘলিয়া উপজেলার ২ নম্বর বারাকপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে উত্তর বারাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী গাজী জাকির হোসেন ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী শেখ আনসার উদ্দিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় উভয় গ্রুপ ছত্রভঙ্গ হয়ে যায়। এ সংর্ঘষের রেশ ধরে দুপুর ১২টার দিকে বারাকপুর ৫ নম্বর ওয়ার্ডের মিনাপাড়া এলাকায় বিদ্রোহী প্রার্থী শেখ আনসার উদ্দীনের বাড়ির সামনে দুই পক্ষের মধ্যে পুনরায় সংঘর্ষ হয়।  এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। এতে ৫ জন আহত হন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  আহতরা সবাই বিদ্রোহী প্রার্থী শেখ আনসার উদ্দিনের সমর্থক বলে জানা যায়।  

স্বতন্ত্র প্রার্থী শেখ আনছার আলী অভিযোগ করে বলেন, বেলা ১২টার সময় আমি ২টি প্রাইভেট গাড়িতে করে আমার ৬ জন কর্মী নিয়ে বারাকপুর ৫ নম্বর ওয়ার্ডের বারাকপুর উ. সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শনে যাই।  এ সময় আওয়ামী লীগ প্রার্থী জাকির গাজীর সমর্থকরা আমার গাড়িতে লাঠিসোটা দিয়ে হামলা করে।  এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আমাকে নিরাপদে সরিয়ে নেয়। পরে আমি ঐ এলাকা থেকে চলে যাওয়ার পর প্রতিপক্ষের সমর্থকরা আমার কর্মী সমর্থকদের উপর হামলা করেছে।  

আওয়ামী লীগ প্রার্থী গাজী জাকির হোসেন অভিযোগ করে বলেন, ৫ নম্বর ওয়ার্ডের বাইরের বহিরাগতদের নিয়ে আনছার শেখের সমর্থকরা আমার কর্মী সমর্থকদের উপর হামলা করে এবং বাড়ি ভাংচুর করেছে। আমি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের পক্ষে।  এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।  

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ চৌধুরী বলেন, নির্বাচন চলাকালীন ২ নম্বর বারাকপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছেন।

নুরুজ্জামান/সুমি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়