ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাউল শিল্পীর গাড়িতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ২১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:৫৪, ২১ সেপ্টেম্বর ২০২১
বাউল শিল্পীর গাড়িতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে বাউল শিল্পী ইতি সরকারের গাড়ি আটকিয়ে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতভর অভিযান চালিয়ে উপজেলার সুতাং বাজার এলাকা থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতদের একজনের কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্ম্কর্তা্ (ওসি) অজয় চন্দ্র দেব।

গ্রেপ্তারকৃতরা হলেন হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামের সৈয়দ আলীর ছেলে সোহাগ মিয়া (২৪), মরম আলীর ছেলে রুকন মিয়া (৩২) এবং বসর উদ্দিনের ছেলে ছুরুক মিয়া (৩৫)।

অজয় চন্দ্র দেব জানান, ৮ সেপ্টেম্বর হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়ার দোলন মিয়ার বাড়িতে যান বাউল শিল্পী ইতি সরকার। রাতে ফেরার পথে সুতাং-চকবাজার সড়কের মধ্যে গাড়ি আটকিয়ে তার কাছ থেকে দুটি মোবাইল, ২৫ হাজার টাকা, স্বর্ণের একটি আংটি ছিনতাই করে নিয়ে যায় সংঘবদ্ধ চক্র।  

এ ঘটনায় (সোমবার) ২০ সেপ্টেম্বর রাতে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা করেন ইতি সরকার। পরে পুলিশ বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিদের স্বীকারোক্তি নিয়ে এ ঘটনায় জড়িত অন্য আসামি ও বাকী ছিনতাইকৃত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

অজয় চন্দ্র দেব আরো জানান, মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। সোহাগ মিয়া ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দেন।

কাউসার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়