ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিলেটে ওয়ালটনের মিট দ্যা পারফেকশনিস্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৫, ২২ সেপ্টেম্বর ২০২১  
সিলেটে ওয়ালটনের মিট দ্যা পারফেকশনিস্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ‘মিট দ্যা পারফেকশনিস্ট পিএসডি-৬’ শিরোনামে দিনব্যাপী প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) সিলেট নগরের জল্লারপাড় এলাকায় অভিজাত একটি হোটেলের হলরুমে দিনব্যাপী এ প্রোগ্রামের আয়োজন করে ওয়ালটন প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট (পিএসডি-০৬)।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন প্লাজার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রায়হান বলেন, ‘ওয়ালটনের জন্ম হয়েছে বিশ্বে ইলেক্ট্রনিক্স কোম্পানি সমূহের মধ্যে এক নম্বর হওয়ার জন্য।  ইতিমধ্যে বাংলাদেশে ওয়ালটন এক নম্বর। এই শ্রেষ্ঠত্ব অর্জন করবে বৈশ্বিক ক্ষেত্রেও।’

তিনি আরও বলেন, ‘ওয়ালটন প্লাজার ম্যানেজারগণ একেক জন নিজ নিজ প্লাজার সিইও। তারা প্রত্যেকেই ওয়ালটনের চৌকস যোদ্ধা। এই যোদ্ধাদের মাধ্যমেই ওয়ালটন একের পর এক শ্রেষ্ঠত্ব অর্জন করে চলেছে।'

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ালটন প্লাজার ডিসিইও আবুল কালাম আজাদ, ওয়ালটন প্লাজার সিএফও ফাহিম মাহবুব এফসিএমএ, হেড অব অডিট ইয়াছিন আলী, হেড অব এইচআরএম মো. ফয়সাল ওয়াহিদ, ওয়ালটন প্লাজার হেড অব ক্রেডিট কামরুজ্জামান খান, ওয়ালটন প্লাজা ডিলার এন্ড হায়ার সেলস মনিটর শাহদেব কুমার মন্ডল, ওয়ালটন প্লাজা মোবাইল মনিটর মোরশেদ তালুকদার।

সিলেট সাউথ এরিয়া ম্যানেজার সুমন রয় চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পিএসডি-৬ এর ডিভিশনাল হেড ইমরোজ হায়দার খান, ক্রেডিট সেকশন হেড হুমায়ুন কবির খান, সিলেট নর্থ এরিয়া ম্যানেজার মোহাম্মদ দেলোয়ার হোসেন, নরসিংদী এরিয়া ম্যানেজার হামীম মো. আসিফ উন নবী, যাত্রাবাড়ী এরিয়া ম্যানেজার মো. মাকসুদ আলম।

দিনব্যাপী এই প্রোগ্রামে পিএসডি-০৬ এর আওতাধীন সিলেট সাউথ, সিলেট নর্থ, নরসিংদী, ও যাত্রাবাড়ী এরিয়ার ৫২ জন প্লাজা ম্যানেজার, ৮ জন ডেপুটি ম্যানেজার ডিলার এবং ৮ জন ডেপুটি ম্যানেজার হায়ারসহ উর্ধতন কর্মকর্তারা অংশ নেন।

অনুষ্ঠানের শেষে পিএসডি-৬ এর বিভিন্ন এরিয়ার সেরা কর্মকর্তাদের ক্রেস্ট এবং পুরস্কারের অর্থ প্রদান করেন অতিথিরা।

নোমান/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়