Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ঘর থেকে মা-শিশুর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:১২, ২২ সেপ্টেম্বর ২০২১
ঘর থেকে মা-শিশুর মরদেহ উদ্ধার

কুষ্টিয়ায় ৯ মাসের শিশুসহ এক মায়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরে শহরের থানাপাড়া বাঁধ এলাকা থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। এ সময় ঘরে মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় আর পাশে বিছানায় পড়ে ছিল ৯ মাসের শিশু সন্তান জিমের নিথর মরদেহ। 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার অটোচালক রতনের স্ত্রী ও তার ছেলে জিম।

আকলিমা দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। তার চিকিৎসা চলছিল। তার স্বামীর প্রথম পক্ষের দুটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার সময় আকলিমার স্বামী একই এলাকায় তার নিজ বাড়িতে ছিলেন।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, গড়াই নদীসংলগ্ন থানাপাড়ার পুরনো বাঁধে স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই আকলিমা খাতুনের বাবা মাজেদের বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ চলছিলো বলে আকলিমা তার বাবার বাসায় ছিলেন।  মঙ্গলবার রাতে ৯ মাসের শিশু জিমকে নিয়ে বাবার বাড়িতে ঘুমিয়ে ছিলেন আকলিমা। বুধবার ভোরে এলাকাবাসী ঘরে ঢুকে দেখতে পান যে, আকলিমার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলে রয়েছে। পাশেই বিছানায় শিশু জিমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষণিকভাবে তারা পুলিশকে খবর দিলে মডেল থানা পুলিশ ওই বাড়ি থেকে মা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী আত্মহত্যা করেছেন। তবে তদন্ত প্রতিবেদন পেলে সব কিছু নিশ্চিত হওয়া যাবে।

কাঞ্চন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়