Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

খুলনায় নবনির্বাচিত মহিলা ইউপি সদস্যের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১  
খুলনায় নবনির্বাচিত মহিলা ইউপি সদস্যের ইন্তেকাল

ইউপি সদস্য ফিরোজা বেগম 

খুলনার দিঘলিয়া উপজেলার যোগিপোল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (৪,৫ ও ৬) ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা সদস্য ফিরোজা বেগম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টায় কুয়েট রোডের নুরে মদিনা মসজিদের সামনে বালুর মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে রোববার রাত সাড় ১২টায় খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

ফিরোজা বেগম সদ্য সমাপ্ত (২০ সেপ্টেম্বর) প্রথম দফা ইউপি নির্বাচনে সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিল মেম্বর হিসাবে কলম প্রতিক নিয়ে ১৪শ ৪ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফিরোজা বেগমের হঠাৎ করে জ্বর ও শ্বাসকষ্ঠ শুরু হলে রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসার্ধীন অবস্থায় ওই দিন রাত সাড় ১২টায় তিনি ইন্তেকাল করেন।

এদিকে, তার মৃত্যুর খবরে মরহুমার ফুলবাড়ীগেট কপোতাক্ষ ৪ নম্বর ওয়ার্ডের বাসভবনে পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে আসে বিভিন্ন ওয়ার্ডের মেম্বর, বিভিন্ন রাজনৈতিক,  সামাজিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ফিরোজা বেগমের জানাজা সোমবার কুয়েট রোডের নুরে মদিনা মসজিদের সামনে বালুর মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। জানাজা শেষে তাকে যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের কবরস্থানে দাফন করা হয়।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়