Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

নানা কর্মসূচির মধ্য দিয়ে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ২৮ সেপ্টেম্বর ২০২১  
নানা কর্মসূচির মধ্য দিয়ে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা, কেক কাটা, কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ, শোভাযাত্রা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে নিজ জন্মস্থান গোপালগঞ্জে পালিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১২টা ১ মিনিটে টুঙ্গিপাড়ায় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সূচনা করে ছাত্রলীগ।  পরে সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন, অগ্রণী ব্যাংকের পরিচালক এস এম মঞ্জুরুল হক লাবলু, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা।  পরে বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।  পরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সালায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন বক্তব্য রাখেন।

এছাড়া এ দিবসটি উপলক্ষে আগ্রণী ব্যাংকের পরিচালক এস এম মঞ্জুরুল হক লাবলুর পক্ষ থেকে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ১৫০ জন দুস্থ নারীদের মাঝে ১৫০টি সেলাই মেশিন এবং ২০টি স্কুলে ২০টি কম্পিউটার দেওয়া হয়।  এসময় মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান কাবির মিয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগ, যু্বলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।  শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।  পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল হয়। অংশ নেন দলীয় নেতাকর্মীরা। 

বাদল/সুমি

সর্বশেষ

পাঠকপ্রিয়