ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শায়েস্তাগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ

নিজস্ব সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২২, ২৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:১৪, ২৯ সেপ্টেম্বর ২০২১
শায়েস্তাগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কর্মসূচির শুরুতে জেলা প্রশাসক ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলে বৃক্ষরোপণ করে বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ  কর্ণার পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন।

পরে বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্মারক বৃক্ষরোপণ করেন। সেখান থেকে জহুর চান বিবি মহিলা কলেজে এসে বৃক্ষরোপণ করে শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এছাড়া- জহুর চান বিবি মহিলা কলেজ কেন্দ্রে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন। সবশেষে তিনি মডেল কামিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভায় যোগদান ও স্মারক বৃক্ষরোপণ করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) বিজেন ব্যানার্জি, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মিনহাজুল ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সাদ্দাম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: মজিবুর রহমান, দৈনিক প্রতিদিনেরবাণী  সম্পাদক মোহাম্মদ শাবান মিয়াসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মামুন/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়