ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আইনের শাসন প্রতিষ্ঠায় ভূমিকা পালন করতে হবে: আইনমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ২৯ সেপ্টেম্বর ২০২১  
আইনের শাসন প্রতিষ্ঠায় ভূমিকা পালন করতে হবে: আইনমন্ত্রী

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আইনের শাসন যেন ব্যাহত না হয় আইনজীবীদের সে দিকে খেয়াল রাখতে হবে। আইনের শাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।’

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির স্মৃতিফলক ও ডিজিটালাইজেশন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, ‘প্রবীণদের স্মৃতিফলক দেখে নতুনরা অনুপ্রেরণা পাবে। তাঁদের আদর্শে তরুণরা নিজেদের চালিত করবে। করোনাভাইরাসের সময় ডিজিটাল বাংলাদেশের সুফল হিসেবে ভার্চুয়াল কোর্টের সেবা পেয়েছে দেশবাসী।’ 

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা সিনিয়র জেলা ও দায়রা জজ মো.আতাবুল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. সহিদ উল্লাহ।

 অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল মাহমুদ সাগর ও রিক্রেয়শন সম্পাদক অ্যাডভোকেট বিল্লাল হোসন। এ সময় অন্যদের মধ্যে বিচারকসহ কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

আবদুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়