ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ৩০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৯, ৩০ সেপ্টেম্বর ২০২১
গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার

অমিতোষ হালদার

গোপালগঞ্জে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী অমিতোষ হালদারের (২৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৯ সেপ্টেম্বর) গভীর রাতে বাড়ির পাশে একটি মেহগনি গাছের ডাল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম ওই শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অমিতোষ হালদার গোপালগঞ্জ সদর উপজেলার পাটকেলবাড়ি গ্রামের গোপেন্দ্র হালদারের ছেলে। তার মায়ের নাম গীতা হালদার। দুই ভাই দুই বোনের মধ্যে সবার ছোট ছিল অমিতোষ হালদার। তার এভাবে মৃত্যুকে কেউ মেনে নিতে পারছেন না।

ওসি মো. মনিরুল ইসলাম জানান, অমিতোষ হালদার গত এক মাস আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। বাড়িতে এসে অনেকটা নিশ্চুপ অবস্থায় ছিলেন তিনি। বুধবার রাতের বেলায় বাবা-মাকে ঘরে মধ্যে তালা দিয়ে আটকে রেখে রাইরে গিয়ে গাছের ডালে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে সকাল সাড়ে ৮টার দিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে দুপুরে মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

জগন্নাথ বিশ্ববিদ‌্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ‌্যাপক রাহাত মিনহাজ বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট মিলেছে। এছাড়া তার বন্ধু-বান্ধবরা জানিয়েছে ছেলেটি কারো সঙ্গে তেমন একটা মিশতো না। একা থাকতেই পছন্দ করতো। প্রায়ই নাকি আনমনা এবং বিষন্ন থাকতো। পড়াশোনায় তার এক ইয়ার গ‌্যাপ পড়েছিল।’

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়