Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর বিষপান, স্বামীর মৃত্যু  

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১৬ অক্টোবর ২০২১  
পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর বিষপান, স্বামীর মৃত্যু  

মাদারীপুরে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী একসঙ্গে বিষপান করেছেন। পরে গুরুতর অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হলে স্বামী রজিব তালুকদার (৩৫) মারা যান।

শনিবার (১৬ অক্টোবর) সকালে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। তাঁর স্ত্রী লাইজু বেগমকে (২৫) এই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

শুক্রবার (১৫ অক্টোবর) রাতে রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রজিব একই গ্রামের খলিল তালুকদারের ছেলে। তিনি উপজেলা কৃষি অফিসের নাইটগার্ড হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের রজিব তালুকদারের সঙ্গে তার স্ত্রী লাইজুর অনেকদিন ধরে দাম্পত্য এবং পারিবারিক কলহ চলেছিল। এ ঘটনার জের ধরে শুক্রবার রাতে স্বামী রজিব তালুকদার ও তার স্ত্রী লাইজুর মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে প্রথমে রজিব ঘরে থাকা কীটনাশক পান করেন। পরে বোতলে থাকা বাকি কীটনাশক তার স্ত্রী লাইজুও পান করেন। 

পরে প্রতিবেশীরা টের পেয়ে গুরুতর অবস্থায় স্বামী স্ত্রীকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শনিবার সকালে রজিব মারা যান। তবে রাজীবের স্ত্রীর অবস্থা এখনও আশঙ্কাজনক। তাদের দুই বছরের তাসরিফ নামে একটি ছেলে সন্তান রয়েছে ।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্ম্কর্তা ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন,থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’

বেলাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়