Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজবাড়ী আওয়ামী লীগের সভাপতি জিল্লুর এবং সাধার সম্পাদক ইরাদত

রাজবাড়ী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ১৬ অক্টোবর ২০২১  
রাজবাড়ী আওয়ামী লীগের সভাপতি জিল্লুর এবং সাধার সম্পাদক ইরাদত

পাঁচ বছর পর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে রাজবাড়ী ২-আসনের সংসদ  জিল্লুল হাকিম সভাপতি ও কাজী ইরাদত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) দলটির ত্রি -বার্ষিক সম্মেলন শেষে বিকেল ৪ টায় নতুন সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব:) ফারুক খান এমপি।

এছাড়া ১ নম্বর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন রাজবাড়ী ১-আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, ২ নম্বর সহ-সভাপতি হয়েছেন মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জী, ৩ নম্বর সহ-সভাপতি হয়েছেন  রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর জব্বার ফকীর ও ৪ নম্বর সহ-সভাপতি হয়েছেন সাবেক মেয়র মোহাম্মদ আলী চৌধুরি। যুগ্ন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে শেখ সোহেল রানা টিপু।

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সস্পাদক মির্জা আজম এমপি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দীন ফরাজী, সৈয়দ আব্দুল আউয়াল শামীম ও ইকবাল হোসেন অপু এমপিসহ প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ফারুক খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজক রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। দলকে শক্তিশালী করতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’

সুকান্ত/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়