Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

কালিয়াকৈরে ৭২ ঘণ্টার মধ্যে বিলবোর্ড অপসারণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ১২:০০, ১৯ অক্টোবর ২০২১
কালিয়াকৈরে ৭২ ঘণ্টার মধ্যে বিলবোর্ড অপসারণের নির্দেশ

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিলবোর্ড ও ব্যানার ৭২ ঘণ্টার মধ্যে অপসারণের নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর)  দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রির্টানিং কর্মকর্তা কাজী ইস্তাফিজুর হক আকন্দ একথা জানান।

সভায়  নির্বাচন কর্মকর্তারা জানান, সীমানা জটিলতার কারনে দীর্ঘদিন কালিয়াকৈর পৌরসভার নির্বাচন বন্ধ ছিল। আগামী ২৮ নভেম্বর ৩য় ধাপে সারাদেশে ১০টি পৌরসভার নির্বাচনের মধ্যে এ পৌরসভাও রয়েছে। কিন্তু সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিভিন্ন বিলবোর্ড ও ব্যানার এই পৌর এলাকার স্ববত্র ছড়িয়ে আছে। এ কারনে পৌর এলাকা থেকে  প্রার্থীদের নির্বাচনী প্রচারনার কাজে ব্যবহৃত সব বিলবোর্ড ও ব্যানার অপসারণের নির্দেশ দেওয়া হয়েছে। 

অপসারনের বিষয়ে কালিয়াকৈর পৌরসভায় একটি নোটিশ দেওয়া হবে। মঙ্গলবার (১৯ অক্টোবর) থেকে ৭২ ঘণ্টার মধ্যে এসব বিলবোর্ড ও ব্যানার অপসারণ না করা হলে অভিযান চালিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কালিয়াকৈর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে মোট ভোটার ৯৫ হাজার ৪৩৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪৮ হাজার ৫০১ জন ও মহিলা ভোটার ৪৬ হাজার ৯৩৪ জন। মোট ভোট কেন্দ্র সংখ্যা ৪১টি এবং ২৭৬টি বুথ রয়েছে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়