Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

টঙ্গীতে চলছে চার দিনব্যাপী ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ২০ অক্টোবর ২০২১   আপডেট: ১৫:৩৯, ২০ অক্টোবর ২০২১
টঙ্গীতে চলছে চার দিনব্যাপী ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন

গাজীপুরের টঙ্গী খাঁ পাড়া এলাকায় স্টার ইলেকট্রনিক্স শো-রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে চার দিনব্যাপী উৎসবমুখর ডিজিটাল ক্যাম্পেইনের মহা আয়োজন চলছে। এ আয়োজনের স্লোগান হচ্ছে-‌ওয়ালটন পণ্য কিনি, সুপার ধামাকা অফারের সাথে নিশ্চিত উপহারের আনন্দ নিয়ে ঘরে ফিরি।

ক্যাম্পেইনে করোনা ভ্যাকসিন দেওয়ার জন্য র‌্যালির মাধ্যমে গণসচেতনতা কর্মসূচি পালন করা হয়। এতে অংশ নেন প্রায় ৬ শতাধিক তরুণ-তরুণী। এছাড়াও সমাজে পিছিয়ে পড়া অটিজম শিশুদের বিকাশে উৎসাহিত করার জন্য চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন, পরবর্তী প্রজন্মের কাছে সুন্দর পরিবেশ উপহার দেওয়ার অঙ্গীকার নিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি এবং বৃক্ষ বিতরণ করা হয় । ২০২০ সালের এইচএসসি পরীক্ষায় জি পিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

বুধবার (২০ অক্টোবর) সকাল ১১টায় স্টার ইলেকট্রনিক্স শো-রুমে ডিজিটাল ক্যাম্পেইন শুরু হয়। এ সময় বেলুন উড়িয়ে উদ্বোধন করেন টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ আলম। 

এ সময় উপস্থিত ছিলেন মওদুদ পারভেজ মামুন , ওয়ালটন গ্রুপের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন, স্টার ইলেকট্রনিক্স শো-রুমের কর্ণধর আনোয়ার হোসেন মোল্লাসহ স্থানীয় লোকজন।

এ সময় জনগণকে উৎসাহিত করার লক্ষ্যে ভিন্নধর্মী নানা অফারগুলোকে কেন্দ্র করে নারীদের সাইকেল রাইডসহ জনসাধারণের দৃষ্টি আকর্ষণের জন্য জোকারের মাধ্যমে মাইকিং ও লিফলেট বিতরণ করা হয় । র‌্যালি চলাকালীন সময়ে রাস্তার দুই পাশে কয়েকশ লোক অফার সম্বলিত ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করে ।এই অফারকে কেন্দ্র করে সাধারণ ক্রেতা বেশ আনন্দ উচ্ছ্বাসে শোরুমে এসে ওয়ালটন পণ্য ক্রয় করছেন।

মওদুদ পারভেজ মামুন বলেন, ওয়ালটন আমাদের দেশের পণ্য। ওয়ালটন যেমন গুণগত মান বজায় রেখে সেবা দিয়ে থাকে, তেমনি সমাজের বিভিন্ন পর্যায়ে সচেতনতামূলক কাজ করে থাকে। ৪ দিনব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে তা আবারও প্রমাণিত হলো।

রেজাউল/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়