ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মেহেরপুরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৩, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:১৫, ২১ অক্টোবর ২০২১
মেহেরপুরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

পুলিশের মাঝে সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী মিজানুর রহমান মজনু। নিজস্ব ছবি

হেরোইন রাখার অভিযোগে মেহেরপুরে মিজানুর রহমান মজনু নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় দেন। সাজাপ্রাপ্ত মিজানুর রহমান মজনু মেহেরপুরের গাংনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সদরউদ্দিন সাহার ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১২ সালের ১২ মে র‌্যাব-৬ গাংনীর একটি দল গাংনী বাজার এলাকায় অভিযান চালানোর সময় পানের দোকানদার মিজানুর রহমান মজনু পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তাকে গ্রেপ্তার করে তার কাছ থেকে ২৯ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(৩) টেবিলের ১(খ) ধারায় একটি মামলা দায়ের করে র‌্যাব। মামলা নং-১৫।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার তৎকালীন এসআই আসাদুজ্জামান আসাদ মামলার প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ১৪ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। এতে মিজানুর রহমান মজনু দোষী প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ওই দণ্ডাদেশ দেন।

মামলার রাষ্ট্রপক্ষের কৌসুলি ছিলেন অতিরিক্ত পিপি কাজি শহীদ এবং আসামি পক্ষে কৌসুলি ছিলেন অ্যাডভোকেট মিয়াজান আলী।

মহাসিন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়