ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিলেটে জোড়া খুনের প্রধান আসামি গ্রেপ্তার

সিলেট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ২২:৫৫, ২১ অক্টোবর ২০২১
সিলেটে জোড়া খুনের প্রধান আসামি গ্রেপ্তার

জোড়া খুনের মামলার প্রধান আসামি সাইফুল। নিজস্ব ছবি

সিলেটের বিশ্বনাথে জোড়া খুনের মামলার প্রধান আসামি সাইফুলকে ঢাকার সেগুনবাগিচা থেকে গ্রেপ্তার করেছে রমনা থানা পুলিশ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী জানান, বিশ্বনাথের দৌলতপুর ও দশঘর ইউনিয়নে অবস্থিত চাউলধনী হাওর। এ হাওরের লিজ গ্রহীতা লন্ডনি সাইফুলের গুলিতে নির্মমভাবে খুন হন স্কুলছাত্র সুমেল ও কৃষক ছরকুম আলী দয়াল।

তিনি আরও জানান, গত ১ মে দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতনগর গ্রামে সুমেলকে হত্যা করা হয়। এর দুমাস আগে হাওরের পানি সেচে বাঁধা দেয়ায় হত্যা করা হয় কৃষক ছরকুম আলী দয়ালকে।

রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, এ দুটি হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত যুক্তরাজ্য প্রবাসী সাইফুল ইসলাম দীর্ঘদিন থেকে পলাতক ছিল। বৃহস্পতিবার ঢাকার রমনা থানা পুলিশের সহযোগিতায় সেগুনবাগিচা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান জানান, সাইফুল বর্তমানে রমনা থানায় পুলিশ হেফাজতে আছেন। তাকে সিলেট নিয়ে আসতে বিশ্বনাথ থানা পুলিশের একটি দল ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

নূর আহমদ/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়