ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘ওয়ালটনে সেবার সর্বক্ষেত্রে শ্রেষ্ঠত্বের প্রকাশ ঘটাতে হবে’ 

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ২৩ অক্টোবর ২০২১   আপডেট: ২১:০৭, ২৩ অক্টোবর ২০২১
‘ওয়ালটনে সেবার সর্বক্ষেত্রে শ্রেষ্ঠত্বের প্রকাশ ঘটাতে হবে’ 

রাজশাহীতে ওয়ালটন প্লাজার ডিসকাশন অ্যান্ড অ্যাচিভমেন্ট সেলিব্রেশন প্রোগ্রাম-২০২১ অনুষ্ঠিত হয়েছে। পিএইচডি ৫ ও ৭ এর আয়োজনে শনিবার (২৩ অক্টোবর) মহানগরীর অভিজাত রিভারভিউ রেস্টুরেন্টে দিনব্যাপী নানা আয়োজনে এই সেলিব্রেশন হয়। এ সময় সেরা বিক্রয়কর্মীদের পুরষ্কৃত করা হয়।

সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মো. রাইহান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং পার্টনার মাহবুবুল আলম খালিদ।

মাহবুবুল আলম খালিদ বলেন, দেশ তখনি উন্নত হয়, যখন মানুষ উন্নত হয়। প্রতিযোগিতামূলক পৃথিবীতে সবকিছু দ্রুত পরিবর্তন হচ্ছে। সেই সঙ্গে মানুষের চাহিদা, আকাঙ্ক্ষা বাড়ছে। আর বর্তমান যুগ এমন নয়, যে আপনার পণ্য না কিনলে অন্য সুযোগ থাকবে না। একই পণ্য আরও অনেকে নিয়ে বসে আছে। সুতরাং দেশের সেরা কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে সেবার সর্বক্ষেত্রে নিজেদের শ্রেষ্ঠত্বের প্রকাশ ঘটাতে হবে।

এ সময় ওয়ালটন প্লাজার সেলস কর্মীদের গ্রাহক সন্তুষ্টি ও আচরণে সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার আহ্বান জানিয়ে তা নিশ্চিতে দিকনির্দেশনামূলক বক্তব্যে রাখেন তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটন প্লাজার ডেপুটি চিফ এক্সিকিউটিভ অফিসার আবুল কালাম আজাদ, মেম্বার অব প্লাজা ম্যানেজমেন্ট ফোরাম ম্যানেজিং পার্টনার চিফ ইনফরমেশন অফিসার মফিজুর রহমান ওরফে জাকির, ওয়ালটন প্লাজার হেড অব এইচআরএম ডেপুটি এক্সিকিউটিভ ডাইরেক্টর মো. ফাইসাল ওয়াহিদ, ওয়ালটন প্লাজার ডেপুটি এক্সিকিউটিভ ডাইরেক্টর এক্সপ্রেস চিফ ডিভিশনাল অফিসার অব পিএসডি-৫ রাজিব কুমার দাস, ওয়ালটন প্লাজার হেড অব ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লিয়ন্স ইয়াসিন আলী, ওয়ালটন প্লাজার সিএফও মো. ফাহিম মাহবুব।

ওয়ালটন প্লাজার দিনাজপুর এরিয়া ম্যানেজার সিনিয়র ডেপুটি অ্যাসিসটেন্ট ডাইরেক্টর মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করে ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মো. রাইহান কর্মীদের উদ্দেশে বলেন, ‘চলতি বছরের ৭ মার্চ আমাদের জন্য স্মরণীয় দিন। আপনাদের মাধ্যমে ওয়ালটন গ্রুপ ও প্লাজাকে একটা অবস্থানে নিয়ে যেতে সক্ষম হয়েছি। যার কারণে গ্রুপের অনারেবল বোর্ড অব ডিরেক্টররা এই নেটওয়ার্কের উপর আস্থা রেখে ওয়ালটন প্লাজাকে পরিপূর্ণ স্বাধীন বিভাগ হিসেবে ঘোষণা দেন। আর এই স্বাধীনতা অর্জনে আপনাদের অবদান সবচেয়ে বেশি। আপনাদের শ্রমের মাধ্যমে আমরা এই স্বাধীনতা ছিনিয়ে এনেছি।’

তিনি আরও বলেন, ‘আমরা সেরা ছিলাম, সেরা আছি এবং সেরা থাকবো। তবে সেরার ধারাবাহিকতা রক্ষা করতে হলে নিরঙ্কুষ কিছু কন্ট্রিবিউশন থাকতে হবে। ওয়ালটন গ্রুপ ও প্লাজার কন্ট্রিবিউশন থাকতে হবে নম্বর ওয়ান। বর্তমানে কিন্তু আমরা এক নম্বরে নেই। সুতরাং সেরা থাকতে গেলে আমাদের সবদিক দিয়ে সেরা হতে হবে। আমরা যারা সেলসের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছি, আমাদেরও সর্বোচ্চ সেরা হতে হবে। এর পাশাপাশি একটা বা দুইটা পণ্য সেরা হলে চলবে না, সকল পণ্যে সেরা হতে হবে।’

মো. রাইহান আরও বলেন, ‘বর্তমানে বাজার দখলের যুদ্ধ চলছে। আমরা বেঁচে থাকতে বিদেশি কোম্পানিকে দেশীয় বাজারে দখল করতে দিবো না। আগামী ২০৩০ সালের মধ্যে দেশের বাজারে বাংলাদেশি পণ্য ওয়ালটন লিড দেবে। প্রতিটি ঘরে ঘরে সকল ইলেকট্রনিক দেশি পণ্য ব্যবহৃত হবে।’

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাভাবিক সময়ে যে বিক্রয় টার্গেট ওয়ালটন প্লাজা নিয়েছিলো, করোনাকালের প্রতিকূল পরিস্থিতিতেও টার্গেটের বেশি অর্জন হয়েছে। দেশের কর্পোরেট জগতে আগামী দিনে ওয়ালটন লিড দেবে বলে আশাবাদ ব্যক্ত করে বক্তারা ওয়ালটনকে বিশ্ব ও দেশের বাজারে আরও উন্নত অবস্থানে আসীন করতে বিভিন্ন প্রতিবন্ধকতা, সমস্যা ও সম্ভবনা ও আগামী দিনে নিজেদের চ্যালেঞ্জগুলো নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার ডিভিশন ৫ ও ডিভিশন ৭ এর ১০৮ জন ম্যানেজার, ১২ জন ডেপুটি ম্যানেজারসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে কেক কাটা হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তানজিম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়