Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

‘যদি ওয়ালটনে না যাও তাহলে তুমি বাংলাদেশ চেনো না’

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৭:১৪, ২৪ নভেম্বর ২০২১

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘ওয়ালটনে আমার বারবার আসার শখ। আমার বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রায়ই বলতেন, তুমি যদি ওয়ালটনে না যাও তাহলে তুমি বাংলাদেশ চেনো না। উনি অনেকবার সেখানে এসেছিলেন। ’

বুধবার (২৪ নভেম্বর) গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ইএটিএল ইনোভেশন হাবের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট এসেছেন। রোহিঙ্গা ইস্যুতে মালদ্বীপ বাংলাদেশের পাশে আছে। এই ইস্যুতে আমরা এবং তারা সব ফোরামে এক অভিন্ন। আমাদের প্রধানমন্ত্রী মালদ্বীপ গেলে অভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে অনেকগুলো চুক্তি হবে।

তিনি আরও বলেন, ভারতের রাষ্ট্রপতি, ভুটানের কিং বিজয় দিবসের প্রোগ্রামে আসার কথা রয়েছে। তবে ওই অনুষ্ঠানে আমরা শিল্পী, সাহিত্যিক, সংস্কৃতিসেবীদের বেশি আহ্বান জানাব।

এর আগে তিনি বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ইএটিএল ইনোভেশন হাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  ইএটিএল ইনোভেশন হাবের চেয়ারমান প্রধানমন্ত্রীর সাবেক মূখ্যসচিব মো. আবদুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও বেসরকারি মেডিক্যাল কলেজ অ্যাসোসিয়েশনের সভাপতি এম এ মুবিন খান, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের এমডি ড. বিকর্ণ কুমার ঘোষসহ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ ও হাইটেক পার্ক কর্তৃপক্ষের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

রেজাউল/এসবি

সর্বশেষ

পাঠকপ্রিয়