Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

ইউপি নির্বাচন: শেষ দিনের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ২৬ নভেম্বর ২০২১  
ইউপি নির্বাচন: শেষ দিনের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

আগামী রোববার (২৮ নভেম্বর)  তৃতীয় ধাপে মানিকগঞ্জ সদর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। দেড় সপ্তাহ আগে থেকে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে প্রচারণা শুরু করেন।

তবে শুক্রবার (২৬ নভেম্বর)  রাত ১২টা থেকে সকল ধরনের প্রচারণা শেষ সময় হওয়ায় ইউপি চেয়ারম্যান,সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য প্রার্থীরা শেষ দিনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিস জানায়, সদর উপজেলার গড়পাড়া ও জাগীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় আফসার উদ্দিন সরকার ও মো. জাকির হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ দুটি ইউনিয়নে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া বাকি ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে বেতিলা- মিতরা ইউনিয়নে ৩ জন, আটিগ্রাম ইউনিয়নে ৫ জন,কৃষ্ণপুর ইউনিয়নে ৫ জন, নবগ্রাম ইউনিয়নে ৩ জন, ভাড়াড়িয়া ইউনিয়নে ১২ জন, হাটিপাড়া ইউনিয়নে ৩ জন, দিঘী ইউনিয়নে ৪ জন, পুটাইল ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। এছাড়া, ১০ ইউনিয়নের ৯০ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে তিনশো ৩৩ জন ও ৩০ সংরক্ষিত ওয়ার্ডে সংরক্ষিত সদস্য পদে একশো সাত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দিঘী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুসরাত ইসলাম বলেন, ‘গত কয়েকদিন ভোর থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়েছি। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আশা করছি জয়ী হবো। এই মুহূর্তে শেষ দিনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছি।’ 

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাহিদ হোসেন জানান, আজ মধ্যরাত থেকে সকল ধরনের প্রচারণা শেষ হবে। রোববার অনুষ্ঠিত নির্বাচন সুষ্ঠু করতে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়