ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাউন্সিলরসহ জোড়া খুন: গ্রেপ্তার মাসুমের সাত দিনের রিমান্ড আবেদন

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৩, ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ০০:১১, ২৭ নভেম্বর ২০২১
কাউন্সিলরসহ জোড়া খুন: গ্রেপ্তার মাসুমের সাত দিনের রিমান্ড আবেদন

কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া মাসুম

কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫০) ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে (৫৫) এলোপাথাড়ি গুলি করে খুনের ঘটনায় দায়ের করা মামলার ৯ নম্বর আসামি মো. মাসুমের সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে কুমিল্লার আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হয়। তবে এদিন শুনানি অনুষ্ঠিত না হওয়ায় আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম বলেন, মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার চকবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক কায়সার হামিদ আদালতের বিচারকের কাছে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানান। আদালত রিমান্ডের আবেদন গ্রহণ করেছেন। পরে আদালত থেকে বলা হয়েছে শুনানির দিন ধার্য করে পরে জানানো হবে। এরপর রিমান্ডের আদেশ পাওয়া যাবে। পরে মাসুমকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।

জোড়া খুনের ঘটনায় গত মঙ্গলবার রাতে কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। র‍্যাব এই মামলার ৪ নম্বর আসামি নগরীর সুজানগর বউবাজার এলাকার বাসিন্দা মো. সুমনকে গত বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এবং মামলার ৯ নম্বর আসামি কুমিল্লা নগরীর সংরাইশ বেকারি গলি এলাকার মাসুমকে বৃহস্পতিবার কুমিল্লার চান্দিনা বাসস্ট্যান্ডের কাছ থেকে গ্রেপ্তার করে। এজাহারনামীয় ৯ আসামি ও অজ্ঞাতনামা ১০ আসামি এখনো ধরাছোঁয়ার বাইরে।

উল্লেখ্য, গত সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহা।

রহমান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়