ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চট্টগ্রামের ২৬ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট চলছে: জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ২৮ নভেম্বর ২০২১   আপডেট: ০৯:৫৭, ২৮ নভেম্বর ২০২১
চট্টগ্রামের ২৬ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট চলছে: জেলা প্রশাসক

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও হাটহাজারী উপজেলার মোট ২৬টি ইউনিয়ন পরিষদে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে বলে জানিয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে আইন-শৃংখলাবাহিনীর কঠোর সতর্কতামূলক ব্যবস্থার মধ্যে দিয়ে ভোটগ্রহণ শুরু হয়। শান্তিপূর্ণ ভোট গ্রহণে ৯ ম্যাজিট্রেট দায়িত্ব পালন করেছেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোমিনুর রহমান জানান, সকাল থেকে চট্টগ্রাম জেলার দুটি উপজেলার ২৬টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহন শুরু হয়েছে। এসব উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ নিশ্চিত করতে এবং আইনশৃংখলা রক্ষায় মোট ৯ জন ম্যাজিট্রেট দায়িত্ব পালন করছেন। এর মধ্যে রাঙ্গুনিয়া উপজেলার দায়িত্বে রয়েছে ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তারা হলেন— নাঈমা ইসলাম, এসএমএন জামিউল হিকমা, মাসুদ রানা এবং পিযুষ কুমার চৌধুরী।

হাটহাজারী উপজেলায় নিয়োজিত আছেন ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তারা হলেন— আশরাফুল হাসান, মামনুন আহমেদ অনীক, রাজীব হোসেন, আশরাফুল আলম এবং গালিব চৌধুরী।

এদিকে, সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরুর পর কোথাও কোনো অপ্রীতিক ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিটি ইউনিয়ন পরিষদের ভোট কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক পুলিশ এবং আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন। এছাড়া টহলে রয়েছে র‌্যাবসহ বিভিন্ন আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা।

সকাল ৮টা থেকে বিভিন্ন ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে তুলনামূলকভাবে উপস্থিতি কিছুটা কম। বেলা বাড়ারা সঙ্গে সঙ্গে ভোটারের উপস্থিতিও বাড়বে বলে তিনি আশা প্রকাশ করেছেন।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়