ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নৌকার প্রার্থী পেয়েছেন ২৭৫ ভোট!

রাজবাড়ী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ২৯ নভেম্বর ২০২১   আপডেট: ১৯:৫৭, ২৯ নভেম্বর ২০২১
নৌকার প্রার্থী পেয়েছেন ২৭৫ ভোট!

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবিএম রোকনুজ্জামান ২৭৫ ভোট পেয়েছেন। তিনি মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

জানা যায়, মদাপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান মজনু ৬ হাজার ৯৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপর বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম মৃধা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪১৫ ভোট।

এলাকাবাসী জানান, ভোটের আগে প্রচার প্রচারণায় কোনো কমতি ছিল না রোকনুজ্জামানের। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোটও চেয়েছিলেন। তার নির্বাচনী পোস্টার, ব্যানারও দেখা গেছে ইউনিয়নের সব জায়গাতে।

ভোটের এমন ফলে হতাশ রোকনুজ্জামান। তিনি বলেন, আমি জানি না কেনো এতো কম ভোট পেয়েছি। আওয়ামী লীগের নেতাকর্মীরা উপরে উপরে আমার হয়ে কাজ করলেও ভেতরে ভেতরে অন্যের সমর্থন করেছে।

কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম খায়ের বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় তার জন্য কাজ করেছে। কেনো এত কম ভোট পেলো তা খতিয়ে দেখা হচ্ছে।

কালুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম জানান, মদাপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এবিএম রোকনুজ্জামান ২৭৫ ভোট পেয়েছেন। তার জামানত বাজেয়াপ্ত হবে।

সুকান্ত/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়