ঢাকা     সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১০ ১৪২৮ ||  ২০ জমাদিউস সানি ১৪৪৩

জয়ের আনন্দে বাড়ি বাড়ি গিয়ে নাচছেন নারী মেম্বার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ১ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:৪৪, ১ ডিসেম্বর ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জয়ী হয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নেচে বিজয়ের আনন্দ উদযাপন করছেন মর্জিনা বেগম। নাচের সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

গত রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত ইউপি নির্বাচনে উপজেলার জিনোদপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী মেম্বার পদে লড়ে জয়ী হয়েছেন মর্জিনা বেগম। জয়ী হওয়ার পর শুভেচ্ছা জানাতে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে বাদ্যযন্ত্রের তালে নেচেছেন তিনি।

মর্জিনা বেগম বলিবাড়ি গ্রামের দুলাল মিয়ার স্ত্রী। ২৫ বছর ধরে বলিবাড়ি গ্রাম থেকে কোনো নারী নির্বাচিত হয়নি। এবার মর্জিনা বেগম জয়ী হওয়ায় সবার মাঝে আনন্দ বিরাজ করছে। নির্বাচনের পর দিন থেকে টানা দুই দিন বাড়ি বাড়ি গিয়ে নেচে-গেয়ে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। অন্য গ্রাম থেকে মর্জিনার সঙ্গে সাত জন নারী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

বলিবাড়ি গ্রামের বাসিন্দা ফরিদ সর্দার, বকুল মিয়া, জাকির হোসেন বলেন, ‘এর আগে অনেকে পাস করেছেন কিন্তু পাস করার পরে ভোটারদের আর কেউ খবর রাখেননি। মর্জিনা বেগম পাস করে আমাদের বাড়িতে এসেছেন, এতেই আমরা খুশি।’  

নবনির্বাচিত নারী ইউপি মেম্বর মর্জিনা বেগম বলেন, ‘আমাদের গ্রাম থেকে দীর্ঘ দিন ধরে কোনো নারী পাস করতে পারেননি। এবার ভোটাররা আমাকে নির্বাচিত করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে তাদের বাড়ি বাড়ি গিয়ে আনন্দ প্রকাশ করছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন মানুষের মধ্যে বেঁচে থাকতে পারি।’ 

রুবেল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়