ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ২ ডিসেম্বর ২০২১  
সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

মোজাম্মেল হক। ফাইল ফটো

রাজশাহীতে মোটরসাইকেলের ধাক্কায় আহত রাজশাহী আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোজাম্মেল হক মারা গেছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাজশাহী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভেজ তৌফিক জাহেদী বিষয়টি নিশ্চিত করে জানান, ২৯ নভেম্বর বিকেলে মহানগরীর সাহেব বাজার এলাকায় একটি মোটরসাইকেল ধাক্কা দিলে রাস্তায় পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তার কান এবং মাথার পেছন থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এ কারণে সংশ্লিষ্ট চিকিৎসকরা অস্ত্রোপচার করেন। এরপর থেকে আইসিইউতে ছিলেন। বৃহস্পতিবার বিকেলে মৃত্যুবরণ করেন তিনি।

তিনি আরও জানান, অ্যাডভোকেট মোজাম্মেল হকের বয়স আনুমানিক ৭৫ বছর। তিনি পর পর দুইবার রাজশাহী আইনজীবী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এর আগেও তিনি সমিতির সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি স্ত্রী এবং এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকাল ১০টায় রাজশাহী মহানগরীর টিকাপাড়া গোরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে অ্যাডভোকেট মোজাম্মেল হকের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে টিকাপাড়া গোরস্থানে দাফন করা হবে।

তানজিমুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়