ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

বিজয় দিবসে বিভিন্ন জেলায় ওয়ালটনের শোভাযাত্রা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ১৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ২৩:৩৯, ১৬ ডিসেম্বর ২০২১
বিজয় দিবসে বিভিন্ন জেলায় ওয়ালটনের শোভাযাত্রা

বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রামে ওয়ালটনের শোভাযাত্রা

দেশের বিভিন্ন জেলায় বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) শোভাযাত্রাসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে বিজয় দিবস উদযাপন করেছে স্থানীয় ওয়ালটন প্লাজাগুলো। 

রাইজিংবিডি নিজস্ব প্রতিবেদক, প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবরে বিস্তারিত-

চট্টগ্রাম: বেলা ১১টায় চট্টগ্রামের নগরীর সিআরবি এলাকা থেকে ‘বিজয়ের ৫০ বছরে ওয়ালটন পণ্যে ৫০ শতাংশ ছাড়, ৫০ হাজার পণ্য ফ্রি’ ক্যাম্পেইন নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের উদ্যোগে আয়োজিত বর্ণিল এ শোভাযাত্রায় চট্টগ্রাম নগরীতে কর্মরত ওয়ালটনের সব স্তরের কর্মকর্তা-কর্মচারী অংশ নেন। সাইকেল ও মোটরসাইকেল নিয়ে অংশ নেন বিভিন্ন স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের শত শত শিক্ষার্থী। জাতীয় পতাকা, ক্যাম্পেইনের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে র‌্যালিতে অংশ নেন সব বয়সী মানুষ। অংশ নেয় ঘোড়ার গাড়ি ও ব্যান্ড পার্টি।

শোভাযাত্রাটি নগরীর সিআরবি, রেডিসন মোড়, লালখান বাজার, দামপাড়া ওয়াসা, কাজীর দেউড়ি নেভাল এভিনিউ হয়ে আবার সিআরবিতে এসে শেষ হয়। শোভাযাত্রা শুরুর আগে ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা বেলুন উড়িয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান ও শোভাযাত্রায় ওয়ালটনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন—প্রতিষ্ঠানটির ক্রেডিট বিভাগের প্রধান মো. শফিকুল আজাদ, ওয়ালটন প্লাজা চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার এনায়েত হোসেন, আগ্রাবাদ প্লাজার এক্সিকিউটিভ ম্যানেজার মোহাম্মদ শাহীন, নেভি গেট প্লাজার এক্সিকিউটিভ ম্যানেজার মো. আবদুল মজিদ, ক্রেডিট মনিটর সীমান্ত শিকদার, লালখান বাজার প্লাজার সিনিয়র ম্যানেজার রাহাত খান সুমন, বহদ্দার হাট প্লাজার সৌরভ হোসেন, সিটি গেট প্লাজার মনির হোসেন, হালিশহর প্লাজার নাজমুল হাসান অনিক, জিইসি প্লাজার নজরুল ইসলাম কাটঘর প্লাজার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

রংপুর: রংপুর শহরের বিভিন্ন ওয়ালটন প্লাজার যৌথ উদ্যোগে সকাল ১০টায় শাপলা চত্বর থেকে শোভাযাত্রা বের করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়। শোভাযাত্রা শেষে নগরীর বিভিন্ন স্থানে ওয়ালটন পণ্যের ছবি সম্বলিত প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়। বিজয় দিবস উদযাপন কর্মসূচির অন্যান্য আয়োজনের মধ্যে ছিল—ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন, শিক্ষার্থীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধের ওপর চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মানবতার দেয়াল উদ্বোধন, দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা।

এর আগে সকালে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন ওয়ালটনের রংপুর জোনের কর্মকর্তারা। দিনব্যাপী এসব আয়োজনে উপস্থিত ছিলেন—রংপুর জোনের এরিয়া ম্যানেজার মো. তৌফিকুর রহমান সুমেল, ক্রেডিট মনিটর মোমেনুল হক, রংপুর জোনের ম্যানেজার মো. শাহীনুর আলম টুটুল, মো. রাকিবুল হাসান, মো. মাহবুব আলম, মির্জা আবুল বাশার, রাকিবুল হাসান, পুলক কুমার বিশ্বাসসহ ওয়ালটনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

বগুড়া: বগুড়ার দত্তবাড়ী, সুত্রাপুর ও ঝাউতলা ওয়ালটন প্লাজার উদ্যোগে র‌্যালি করা হয়। সকাল ১১টায় শহরের ঝাউতলা থেকে র‌্যালি শুরু হয়। সাতমাথাসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি। এতে উপস্থিত ছিলেন— ওয়ালটনের এরিয়া ম্যানেজার আসলামুল হক, পিএসডি-০৫ এর ক্রেডিট সেকশন হেড নূরুল ইসলামসহ ওয়ালটনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।

রাজবাড়ী: সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী ওয়ালটন প্লাজার সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি মূল শহর প্রদক্ষিণ করে পুনরায় ওয়ালটন প্লাজার সামনে গিয়ে শেষ হয়। ওয়ালটনের লোগোসম্বলিত টি-শার্ট ও ব্যানার ফেস্টুন নিয়ে অর্ধশতাধিক ব্যক্তি শোভাযাত্রায় অংশ নেন।

শোভাযাত্রায় অতিথি হিসেবে অংশ নেন প্রবীণ সাংবাদিক দেলোয়ার হোসেন, সাংবাদিক আসিফ মাহমুদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রণজিৎ কুমার, রাজবাড়ী ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক দিদারুল হক হিরু, রাজবাড়ী ওয়ালটন প্লাজার ডেপুটি ডিরেক্টর রেজাউল করিম প্রমুখ। এছাড়াও স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা শোভাযাত্রায় অংশ নেন।

বিজয় দিবস উপলক্ষে দুপুরে শহরের শেরেবাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও শহরের প্রধান সড়কে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

এসব কর্মসূচি পালনকালে ‘বিজয়ের ৫০ বছরে ওয়ালটন পণ্যে ৫০ শতাংশ ছাড়, ৫০ হাজার পণ্য ফ্রি’ ক্যাম্পেইনের প্রচার চালানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া প্লাজা ও পৈরতলা প্লাজার উদ্যোগে বিশাল র‌্যালি করা হয়। সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের টি এ রোডে ওয়ালটন প্লাজার সামনে থেকে র‌্যালি শুরু করা হয়। প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের ফারুকি পার্কে নির্মিত মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে র‌্যালি শেষ করা হয়।

র‌্যালিতে অংশ নেন ব্রাহ্মণবাড়িয়া ওয়ালটন প্লাজার ম্যানেজার মোহাম্মদ রফিকুল ইসলাম, সহকারী ম্যানেজার মেহেদী হাসান, পৈরতলা প্লাজার ম্যানেজার শামিম হোসেন, ওয়ালটন সার্ভিস পয়েন্টের ম্যানেজার মোহাম্মদ রিয়াজ উদ্দিন, সার্ভিস পয়েন্টের হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ জুয়েল রানা প্রমুখ।

খুলনা: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার খুলনায় ওয়ালটনের পক্ষ থেকে শোভাযাত্রা, বৃক্ষরোপণ ও নিজ নিজ এলাকা পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করা হয়। এ সময় ওয়ালটন পণ্যের নতুন অফারের বিশেষ প্রচারণাও চালানো হয়। 

ওয়ালটন প্লাজা ডাকবাংলা, সোনাডাঙ্গা, রুপসাঘাট ও খালিশপুর শাখার যৌথ আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ওয়ালটন কোম্পানির ডিজিটাল ক্যাম্পেইনে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট ও ৫০ হাজার পণ্য ফ্রি অফার শুরু হয়েছে বলেও জানানো হয়। 

সাতক্ষীরা: বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সাতক্ষীরা জেলায় ওয়ালটন প্লাজার উদ্যোগে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে- র‌্যালি, কেক কাটা ও বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০টি বিভিন্ন ফলের গাছের চারা রোপণ।

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন খুলনা এরিয়া ম্যানেজার লালু কুণ্ড, রাইজিংবিডি ও এসএটিভির সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদার, সাতক্ষীরা এরিয়ার কেডিট মনিটরিং অফিসার কে এম মনজুরুল ইসলাম, সাতক্ষীরার ওয়ালটনের প্রথম প্লাজার ম্যানেজার মো.সুমন মিয়া, সাতক্ষীরাস্থ খুলনা রোড মোড়ের ওয়ালটন প্লাজার ম্যানেজার মো.শফিকুল ইসলাম, পাটকেলঘাটা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। 

কক্সবাজার: কক্সবাজারে ওয়ালটন প্লাজা সদর, রামু ও পেকুয়া শাখার উদ্যোগে মহান বিজয়ের ৫০তম সুবর্ণজয়ন্তী উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। 

এদিন সকাল ১০টায় ঝাউতলাস্থ ওয়ালটন প্লাজা প্রতিষ্ঠানটির শো রুমের সামনে হতে শোভাযাত্রা সড়ক প্রদক্ষিণ শুরু করে জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ করে। এতে উপস্থিত ছিলেন সদর ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. রুহুল আমিন, ওয়ালটন সার্ভিস সেন্টারের ম্যানেজার মো. নাসির উদ্দিনসহ অন্যান্যরা।

এদিকে, বিজয়ের ৫০ বছর উদযাপনকে সামনে রেখে শুরু হলো ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩’।

ক্যাম্পেইনের আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শো-রুম কিংবা অনলাইন ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। থাকছে ৫০ হাজার ফ্রি পণ্য। ১৬ ডিসেম্বর থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এসব সুবিধা পেতে থাকবেন গ্রাহক।

যশোর: বিজয়ের ৫০ বছর পূর্তিতে ওয়ালটন যশোরে দিনব্যাপী অনুষ্ঠান করেছে। ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট ও ৫০ হাজার পণ্য ফ্রি অফারের বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

এর আগে যশোরের ৪টি ওয়ালটন প্লাজার পক্ষ থেকে বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে বৃক্ষ রোপণ এবং অন্ধ কল্যাণ সমিতির সদস্যদের মাঝে ওয়ালটনের পক্ষ হতে কম্বল বিতরণ করা হয়।

রফিক/এনএইচ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়