ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফলাফল ঘোষণা না হলে নির্বাচন অফিস ঘেরাওয়ের হুমকি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৯, ২৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:১১, ২৮ ডিসেম্বর ২০২১
ফলাফল ঘোষণা না হলে নির্বাচন অফিস ঘেরাওয়ের হুমকি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আরজেদ আলী (ভুটু) বলেছেন, উপজেলা নির্বাচন অফিসার যদি আগামী ৭২ ঘণ্টার মধ্যে ফলাফল ঘোষণা না করেন, তাহলে নির্বাচন অফিস ঘেরাও করা হবে। 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলার পোলাডাঙ্গা ইসলামপুর বাজারে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

আরজেদ আলী বলেন, ২৬ ডিসেম্বর নির্বাচনে মোট ৫ কেন্দ্রে জাল ভোট দেওয়ার ঘটনায় নির্বাচনের ফালাফল ঘোষণা বন্ধ রেখেছেন জেলা নির্বাচন কর্মকর্তা। উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন সরকারি গাড়ি ব্যবহার নৌকার পক্ষে ভোট করেছেন। তিনি জাল ভোট দেওয়ায় নৌকার সমর্থকদের সহায়তা করেছেন।

এর আগে সকলে ওই বাজারে সংবাদ সম্মেলন করেন আরজেদ আলী। তিনি সেখানে বলেন, ‘ভোটে আমার প্রতীক ছিল মোটরসাইকেল। ৮ ও ৯নং ওয়ার্ডে নৌকার সমর্থকরা আমার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়েছেন। এছাড়াও ৬নং ওয়ার্ডে পুনরায় ভোট গণনায় আমার ২৩৭টি ভোট বিনাকারণে বাতিল করেছেন। এছাড়াও ১নং ওয়ার্ডের নজিরপুরে সুষ্ঠুভাবে ভোট হওয়ার পরও ভোটকেন্দ্রে ফলাফল ঘোষণা করেননি।’ 

সংবাদ সম্মেলনে দলদলী ইউনিয়নের ১,৩ ও ৪নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোট হওয়ায় ফলাফল ঘোষণা; ৮ ও ৯নং ওয়ার্ডে পুনরায় ভোট গণনা, ৬নং ওয়ার্ডে পুনরায় ভোট গণনার দাবি জানান আরজেদ আলী।

উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসন বলেন, ‘আরজেদ আলী আমার বিরুদ্ধে যা বলেছে, সব বানোয়াট। তিনি নিজেই ভোট ডাকাতির সঙ্গে জড়িত।’ 

রিটার্নিং অফিসার তাসিনুর রহমান বলেন, প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে দলদলী ইউনিয়নের তিন কেন্দ্রে পুনরায় তফসিল ঘোষণা করে ভোট গ্রহণ করা হবে।

শিয়াম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়