ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সোনাইমুড়ি থানার ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ৪ জানুয়ারি ২০২২  
সোনাইমুড়ি থানার ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

নোয়াখালীর সোনাইমুড়িতে অস্ত্রসহ আটক তিন যুবককে ছেড়ে দেওয়া ও জব্দকৃত অস্ত্র খেলনা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে লিখিত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে ওই কমিটিকে।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খিসা।

জানা গেছে, শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সোনাইমুড়ি উপজেলার বজরা এলাকায় টহলে যায় পুলিশ। এ সময় সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করা তিন যুবককে আটক করে তাদের শরীরে তল্লাশি চালায় পুলিশ। এ সময় একটি অস্ত্র পাওয়া যায়। পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয়। আটককৃত যুবকদের ছাড়াতে ভোরে ওসির বাসভবনে যান স্থানীয় একধিক ব্যক্তি। তারা বিষয়টি নিয়ে ওসির সঙ্গে কথা বলার পর শনিবার (০১ জানুয়ারি)  ভোর সাড়ে ৫টার দিকে আটককৃত তিন যুবককে ছেড়ে দেওয়া হয়।

টহল দলের প্রধান এএসআই গাজী সোহেল রানা বলেন, শুক্রবার দিবাগত রাতে একটি চায়না খেলনা পিস্তলসহ তিন যুবককে আটক করা হয়। পরে ওই যুবকদের থানায় নিয়ে আসা হলে ভোর সাড়ে ৫টার দিকে ওসির নির্দেশে তিনি ওই যুবকদের ছেড়ে দেন।

এ বিষয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ওসি তহিদুল ইসলামকে পাওয়া যায়নি।

নোয়াখালী পুলিশ সুপার শহিদুল ইসলাম বলেন, অভিযোগ উঠার পর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়