ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

না.গঞ্জে ট্রলার ডুবি: উদ্ধার অভিযান চলছে, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ৬ জানুয়ারি ২০২২  
না.গঞ্জে ট্রলার ডুবি: উদ্ধার অভিযান চলছে, গ্রেপ্তার ৩

ফাইল ফটো

নারায়ণগঞ্জে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় ধলেশ্বরী নদীতে ট্রলার ডুবি ঘটনায় দ্বিতীয় দিন বৃহস্পতিবার (৬ জানুয়ারি) উদ্ধার অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় তিনজনকে আসামি করে বিআইডব্লিউটিএ’র উপপরিচালক বাবু লাল বৈদ্য বাদী হয়ে মামলা করেছেন। 

বুধবার (৫ জানুয়ারি) রাতে ঢাকার সদরঘাটের বুড়িগঙ্গা নদী থেকে এমভি ফারহান-৬ নামের যাত্রীবাহী লঞ্চটি জব্দ করে চালক, মাষ্টারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে নৌ-পুলিশ। 

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে উদ্ধার অভিযান শুরু করার কথা থাকলেও কুয়াশার কারণে ১১টার সময় উদ্ধার অভিযান শুরু হয়। এখনও জীবিত বা মৃত কাউ উদ্ধার হয়নি। নদীর দুই তীরে নিখোঁজদের স্বজনরা অপেক্ষা করছেন। তাদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠেছে। নিখোঁজ রয়েছেন শিশুসহ নয়জন।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশর অফিসার আলম হোসেন জানান, কুয়াশার কারণে উদ্ধার অভিযানে ব্যাঘাত ঘটছে। নদীতে কয়েকটি ভাগে উদ্ধার অভিযান চলছে। নৌ বাহিনী, কোস্টগার্ড ও বিআইডব্লিউটিএ’র ডুবুরি দল তল্লাশি শুরু করে। এখনও ডুবে যাওয়া ট্রলার ও কোনো মরদেহ সন্ধান পাওয়া যায়নি।

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৯টায় ধর্মগঞ্জে ধলেশ্বরী নদীতে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী এম বি ফারহান-৬ যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে যায়। এতে ১০ জন নিখোঁজ হয়। এর মধ্যে ফায়ার সার্ভিস আটজনের নামের তালিকা শনাক্ত করে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার (৫ জানুয়য়ারি) রাতে ঢাকার সদরঘাটের বুড়িগঙ্গা নদী থেকে এমভি ফারহান-৬ লঞ্চ জব্দ করে চালক, মাষ্টারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। 
 

রাকিব/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়