ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুন্সীগঞ্জে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ১৩ জানুয়ারি ২০২২  
মুন্সীগঞ্জে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ১০

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যান ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে রিপন মিয়া (২২) নামে ১ জন বাসযাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসযাত্রী রিপন মিয়া ঘটনাস্থলেই মারা যান। আহতদের মধ্যে নূপুর রানী (৩১), শিব শংকর (৩০), মিরাজ (৩০), ইমরান (২৫), দুলাল (২৭), রাকিব ফরাজী (২০), মিল্টন (৩২) কে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের অধিকাংশের বাড়ি পিরোজপুর জেলায়।

প্রত্যক্ষদর্শীরা ও শ্রীনগর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মেঘলা পরিবহনের যাত্রীবাহী বাসটি সকালে ঢাকা থেকে শিমুলিয়া ঘাটে যাচ্ছিলো। সকাল ৮টার দিকে বাসটি বেজগাঁও এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে দ্রুত গতিতে চলন্ত অপর একটি সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় বাসের সামনের অংশ। 

দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রতন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়