ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছাত্রলীগ নেতাকে পিটিয়ে মারায় ঘটনায় গ্রেপ্তার ১

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১১:০৪, ১৬ জানুয়ারি ২০২২
ছাত্রলীগ নেতাকে পিটিয়ে মারায় ঘটনায় গ্রেপ্তার ১

গাজীপুরের শ্রীপুরে কাওরাইদ বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতা নয়ন শেখকে (২৯) পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

শনিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় কাওরাইদ এলাকা থেকে বিপ্লব (৪৫) নামে ওই আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন। 

গ্রেফতারকৃত বিপ্লব কাওরাইদ গ্রামের মৃত নারায়ন পাগলার ছেলে। তিনি ওই মামলার তিন নম্বর আসামি।

ওসি ইমাম হোসেন জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বড় ভাই রতন মিয়া বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ ও নাম না জানা ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। 

আরো পড়ুন: ছাত্রলীগ নেতাকে পিটিয়ে মারলো যুবলীগ নেতা!

নিহত নয়নের বড় ভাই রতন মিয়া জানান, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবলীগ নেতা খাইরুলের ছেলে অনুভবের (১৪) সঙ্গে মাঠে খেলতে আসা অন্য ছেলেদের বাগবিতণ্ডা হয়। পরে মাঠের অন্য ছেলেরা ছাত্রলীগ নেতা নয়নকে বিষয়টি জানিয়ে বিচার দেন। নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করেন। কিছু সময় পর অনুভবের বাবা খাইরুল শাসন করার কারণ জানতে চান। এনিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে নয়নকে ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ডেকে এনে আটকে রেখে লাঠিসোটা দিয়ে মারধর করা হয়। এ সময় তার মাথা ফেটে যায় বলেও জানান তিনি।

তিনি আরো জানান, আটকে রাখার খবর পেয়ে তিনি কার্যালয়ে এসে নয়নের খোঁজ করনে।  কিন্তু সেখানে না পেয়ে তিনি নয়নকে খুঁজতে শুরু করেন।  কিছু সময় পর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়।

রফিক/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়