ঢাকা     মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯ ||  ২২ শাওয়াল ১৪৪৩

নাসিক নির্বাচন: ২৭ ওয়ার্ডে ৩৬ জন বিজয়ী কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১১, ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ০১:২৮, ১৭ জানুয়ারি ২০২২
নাসিক নির্বাচন: ২৭ ওয়ার্ডে ৩৬ জন বিজয়ী কাউন্সিলর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৮২ জন কাউন্সিল ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রতিদন্দ্বীতা করে ৩৬ জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

রোববার (১৬ জানুয়ারি) ২৭ ওয়ার্ডে বেসরকারী ভাবে বিজয়ী ২৭ জন কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলদের বিজয়ী হিসেবে ঘোষণা দেয়া হয়েছে।

ভোট গণননা শেষে  নারায়ণগঞ্জ জেলা প্রশাসন প্রাঙ্গণে বেসরকারিভাবি ২৭ জন কাউন্সিল ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরদের নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মাহাফুজা আক্তার। নব নির্বাচিত ২৭ কাউন্সিলর হলেন, ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আনোয়ার হোসেন, ২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিএনপির মো. ইকবাল হোসেন, ৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের শাহজালাল বাদল, ৪ নং ওয়ার্ডে আওয়ামী লীগের নুর উদ্দিন, ৫ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিনের ছেলে গোলাম মুহাম্মদ সাদরিল, ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মতিউর রহমান , ৭ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মিজানুর রহমান রিপন, ৮ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের রুহুল আমিন মোল্লা, ৯ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া ইস্রাফিল প্রধান, ১০ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের ইফতেখার আলম খোকন, ১১ নং ওয়ার্ডে বিএনপির অহিদুল ইসলাম ছুক্ক, ১২ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির মাকসুদুল আলম খন্দকার, ১৪ নং ওয়ার্ডের আওয়ামী লীগের মনিরুজ্জামান মনির, ১৫ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের অসিত বরন বিশ্বাস, ১৬ নং ওয়ার্ডে সাবেক প্যানেল মেয়র ওবায়দুল্লার ভাতিজা আওয়ামী লীগের রিয়াদ হাসান, ১৭ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মো. আব্দুল করিম বাবু, ১৮ নং ওয়ার্ডে শ্রমিক লীগ নেতা কামরুল হাসান মুন্না, ১৯ নং ওয়ার্ডে জাতীয় পার্টির মোখলেছুর রহমান চৌধুরী, ২০ নং ওয়ার্ডে বিএনপির মোহাম্মদ শাহেনশাহ, ২১ নং ওয়ার্ডে দলনিরপেক্ষ শাহিন মিয়া, ২২ নং ওয়ার্ডে বিএনপির সুলতান আহমেদ ভূইয়া, ২৩ নং ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দলের মহানগরের সভাপতি আবুল কাউসার আশা, ২৪ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জাতীয় পার্টির আফজাল হোসেন, ২৫ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির এনায়েত হোসেন, ২৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির মো. সামসুজ্জোহা এবং ২৭ নং ওয়ার্ডে আওয়ামী লীগের সিরাজুল ইসলাম।

সংরক্ষিত ৯ জন নারী কাউন্সিলর হলেন, ১ , ২ ও ৩ সংরক্ষিত কাউন্সিলর মাকসুদা মোজাফফর ৪ , ৫ ও ৬ সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম, ৭ , ৮ ও ৯ সংরক্ষিত কাউন্সিলর মোসাম্মাৎ আয়শা আক্তার দিনা, ১০ , ১১ ও ১২ সংরক্ষিত কাউন্সিলর মিনোয়ারা বেগম, ১৩, ১৪ ও ১৫ সংরক্ষিত কাউন্সিলর শারমীন হাবিব বিন্নী, ১৬ , ১৭ ও ১৮ সংরক্ষিত কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, ১৯, ২০ ও ২১ সংরক্ষিত কাউন্সিলর শিউলি নওশাদ, ২২ , ২৩ ও ২৪ সংরক্ষিত কাউন্সিলর শাওন অংকন এবং ২৫, ২৬ ও ২৭ সংরক্ষিত কাউন্সিলর সানিয়া আক্তার । সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ইলেকট্রনিক ভোটিং মেশিনে ( ইভিএম ) ভোট গ্রহণ হয় । তবে কিছুকিছু কেন্দ্রে ৪ টার পরও ভোট গ্রহণ করতে দেখা যায়।

হাসান উল রাকিব/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়