ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

পরিবারের ৩ জনই শেষ, একা হয়ে গেলেন রেখা বেগম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ২৭ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৩:৫৮, ২৭ ফেব্রুয়ারি ২০২২
পরিবারের ৩ জনই শেষ, একা হয়ে গেলেন রেখা বেগম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শরীয়তনগর এলাকার আলাই মিয়ার পাঁচতলা ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনায় বাবা-ছেলের মৃত্যুর পর মারা গেলো সঙ্কটাপন্ন অবস্থায় থাকা আরেক ছেলে জয় (৯)। এই পরিবারের মা রেখা বেগম এখন একা হয়ে গেলেন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে জয় মারা যায় বলে তার চাচা শরীফ হোসেন নিশ্চিত করেছেন।

এর আগে জয়ের বাবা মুকবুল হোসেন (৪০) ও তার ছোট ভাই জুবায়ের (৭) মারা যায়। 

বেঁচে আছেন কেবল মুকবুল হোসেনের স্ত্রী রেখা বেগম। অগ্নিদগ্ধ হওয়ার কারণে তিনিও এখন চিকিৎসাধীন। এরই মধ্যে রেখা বেগম মৃত সন্তান প্রসব করেন। 

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি রাত সোয়া ১০টায় আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের শরীয়তনগর এলাকার আলাই মিয়ার পাঁচতলা ভবনের নিচতলায় আগুন লাগে। নিচতলার একটি বাসায় স্ত্রী ও দুই ছেলে নিয়ে ভাড়া থাকতেন মকবুল হোসেন। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে বাসার ভেতর থেকে মকবুল হোসেনের ছোট ছেলে জুবায়েরের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় দগ্ধ মকবুল ও তার স্ত্রী রেখা বেগম এবং বড় ছেলে জয়কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। পরে ২৫ ফেব্রুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মকবুলের মৃত্যু হয়। 

মুকবুল হোসেন শরীফপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছিলেন।

পুলিশ জানায়, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের সূত্রপাত। সিলিন্ডারের সুইচ দেওয়ার অনেক পর দিয়াশলাই জ্বালানোয় আগুন ধরে বিস্ফোরণ ঘটে।

মাইনুদ্দীন রুবেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়