ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পঞ্চগড় আইনজীবী সমিতির সভাপতি সিদ্দিক, সম্পাদক বারী

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ১০ মার্চ ২০২২  
পঞ্চগড় আইনজীবী সমিতির সভাপতি সিদ্দিক, সম্পাদক বারী

সভাপতি আবু বক্কর সিদ্দিক ও সাধারণ সম্পাদক আব্দুল বারী

পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে ১০৩ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত আব্দুল বারী। তিনি পেয়েছেন ১২১ ভোট।

সভাপতি পদে আবু বক্কর সিদ্দিকের প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ সমর্থিত মির্জা সারোয়ার হোসেন। তিনি পেয়েছেন ৯৫ ভোট। আর সাধারণ সম্পাদক পদে আব্দুল বারীর নিকটতম প্রতিদ্বন্দ্বী নজরুল ইসলাম পেয়েছেন ৭৬ ভোট।

বৃহস্পতিবার (১০ মার্চ) দিনব্যাপি ভোটগ্রহণ ও গণনা শেষে রাতে এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা অখিল চন্দ্র বর্মন। তিনি জানান, নির্বাচনে ২১৩ জন ভোটারের মধ্যে ২০৯ জন ভোট দিয়েছেন।

এই নির্বাচনে ৮টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ছয়টি পদে জয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থীরা। সভাপতিসহ দুটিতে স্বতন্ত্র এবং মাত্র একটি পদে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী। 

অন্য বিজয়ীরা হলেন- সহ-সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত জাকির হোসেন, লিগ্যাল এইড সম্পাদক পদে আওয়ামীলীগ সমর্থিত মেহেদী হাসান, কার্যনির্বাহী সদস্য পদে বিএনপি সমর্থিত আব্দুল্লাহ আল মামুন, স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন, বিএনপি সমর্থিত সোলায়মান হক ও বিএনপি সমর্থিত হাজিজুর রহমান মুরাদ।
 

নাঈম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়