ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিএনপি-যুবদলের ১৫ নেতাকর্মী কারাগারে 

কুমিল্লা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ১২ এপ্রিল ২০২২  
বিএনপি-যুবদলের ১৫ নেতাকর্মী কারাগারে 

কুমিল্লা মহানগর যুবদলের সভাপতি উৎবাতুল বারী আবু ও কুমিল্লা সরকারি কলেজের সাবেক ভিপি জসিম উদ্দিনসহ বিএনপির ১৫ নেতা-কর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। 

মঙ্গলবার (১২ এপ্রিল) কুমিল্লার সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ আতাবুল্লাহ তাদের জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এ সব তথ্য নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী আ. হ. ম. তাইফুর আলম বলেন, ২০১৮ সালে বিশেষ ক্ষমতা আইনের দুটি মামলায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৬ জন আসামি হাজিরা দিতে আসেন। তাদের মধ্যে একজনকে জামিন দেয়া হয়।

কারাগারে পাঠানো অন্য নেতারা হলেন, আদর্শ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শফিউল আলম রায়হান, সিটি কাউন্সিলর সাখাওয়াতুল্লাহ শিপন, সাবেক কাউন্সিলর বিল্লাল হোসেন, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সালুর রহমান পাভেল, তারেকুল ইসলাম, আবুল হাসানাত হীরা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন পারভেজ, মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক টিটু সাহা, জেলা যুবদলের সহ-কোষাধ্যক্ষ সম্পাদক আশফাকি জুয়েল, কোতয়ালি থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জুম্মন হোসেন সুমন, থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. বাসির।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগীয়) মো. মোস্তাক মিয়া বলেন, সরকারের কোনো জনভিত্তি নেই। তারা বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করে মামলা দিয়ে ও জেলে পাঠিয়ে টিকে আছে। বিএনপির নেতাদের বিরুদ্ধে দায়ের করা মামলা গায়েবী মামলা। তিনি নেতাকর্মীদের দ্রুত নিঃশর্ত মুক্তি দাবি করেন।
 

শরীফ/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়