ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ট্রাক উল্টে ধান কাটার ৩ শ্রমিক নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ১৮ মে ২০২২  
ট্রাক উল্টে ধান কাটার ৩ শ্রমিক নিহত

নওগাঁ থেকে ধান কেটে বাড়ি ফেরার পথে ধান বোঝাই ট্রাক উল্টে তিন শ্রমিক নিহত হয়েছে। বুধবার (১৮ মে) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার জামতলা পাওয়েল এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো— চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার কালিনগর দুখুর মোড়ের ইলিয়াস হোসেনের ছেলে বুলবুল (৩৫), শিবগঞ্জে বহালাবাড়ি এলাকার মনসুর আলীর ছেলে মন্টু (৪০) ও নওসদ আলীর ছেলে আসাদুজ্জামান (৩০)। এ ঘটনায় আটজন আহত হয়েছে।

আহত সোহবুল ইসলাম জানান, নওগাঁ থেকে চালক ট্রাক চালিয়ে আসলেও পথে আমনুরায় এসে চালক তার সহকারীকে ট্রাক চালাতে দেয়। দুর্ঘটনার সময় সহকারী ট্রাক চালাচ্ছিলেন। 

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোজাফফর হোসেন জানান, বিকেলে নওগাঁর বরেন্দ্র অঞ্চল থেকে কয়েকজন ধান কাটা শ্রমিক ট্রাকযোগে চাঁপাইনবাবগঞ্জে বাড়ি ফিরছিল। জামতলা পাওয়েল এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে একজন ও হাসপাতাল নেয়ার পথে দুই জন মারা যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মরদেহ ও আহতদের উদ্ধার করে। আহত ৯ জনের মধ্যে ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর ৫ জন আহত হয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিয়াম/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়