ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

হত্যার এক মাস পর টয়লেটের কুপে মিললো নারীর মরদেহ 

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২৮ মে ২০২২   আপডেট: ১৫:১১, ২৮ মে ২০২২
হত্যার এক মাস পর টয়লেটের কুপে মিললো নারীর মরদেহ 

বিউটি বিবির স্বজনের আহাজারি

জয়পুরহাটের ক্ষেতলালে হত্যার এক মাস পর টয়লেটের কুপে মিললো বিউটি বিবি (২১) নামে এক নারীর মরদেহ। ঘাতক প্রেমিকের দেওয়া তথ্য অনুযায়ী আজ (শনিবার) ভোর রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৮ মে) ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানী জানান, প্রেমের ফাঁদে ফেলে গত ২১ এপ্রিল বাড়িতে ডেকে এনে বিউটি বিবি নামের নারীকে ধর্ষণের পর খুন করে টয়লেটের কুপে মরদেহ চাপা দেয় ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের প্রেমিক উজ্জল হোসেন। বিউটি বিবির বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার সৈয়দ দামগড় গ্রামে। নিহতের মোবাইল ফোন ট্র্যাকিং করে পুলিশ শুক্রবার (২৭ মে) প্রেমিক উজ্জলকে আটক করে। পরে তার দেওয়া তথ্যে হত্যার এক মাস সাত দিন পর শনিবার ভোর রাতে বগুড়ার জেলা পুলিশ উজ্জলের বাড়ির টয়লেটের কুপ থেকে বিউটি বিবির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে জেলার কালাই উপজেলার দুধাইল-নয়াপাড়া গ্রামের শিপন আক্তার (৪২) নামের এক গৃহবধূর জবাই করা মরদেহ আজ (শনিবার) ভোর রাতে তার ঘর থেকে উদ্ধার করেছে কালাই থানা পুলিশ। শিপন ওই গ্রামের তোজাম্মেল হোসেনের স্ত্রী। পরিবারের দাবি, জমি নিয়ে শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তার মরদেহ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মঈন উদ্দিন জানান, তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শামীম কাদির/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়