ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

চন্দনাইশে পাকা ঘর পাচ্ছে ১০০ পরিবার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ২৯ মে ২০২২  
চন্দনাইশে পাকা ঘর পাচ্ছে ১০০ পরিবার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নে গৃহহীন অসহায় ১০০টি পরিবারকে পাকা ঘর দিচ্ছে চট্টগ্রামের আবাসন কোম্পানি লুইসেন্ট ডেভলপমেন্ট লিমিটেড।

ইতিমধ্যে ইউনিয়নের বহরম পাড়া গ্রামের লায়লার মা নামের একজন হতদরিদ্র আশ্রয়হীন  বৃদ্ধা নারীকে প্রথম বাড়িটি নির্মাণ করে চাবি হাতে তুলে দিয়েছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাজির উদ্দিন। 

লুইসেন্ট ডেভলপমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক নাজির উদ্দিন জানান, অসহায় দরিদ্র গৃহহীন মানুষের পাশে দাঁড়ানোকে তিনি ব্যবসায়িক সমৃদ্ধি অর্জনের পাথেয় মনে করেন। ব্যবসা করে শুধু মুনাফা অর্জন নয়, দরিদ্র মানুষের পাশে থাকতে চান সেবার ব্রত নিয়ে। এই লক্ষ্যে নিজ প্রতিষ্ঠান লুইসেন্ট ডেভলপমেন্ট লিমিটেড এর পক্ষ থেকে চন্দনাইশের ১০০ জন অসহায় গৃহহীন মানুষকে ১০০টি পাকা ঘর নির্মাণ করে দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই উদ্যোগের প্রথম ঘরটি নির্মাণের পর গৃহহীন লায়লার মায়ের হাতে চাবি তুলে দিয়েছেন তিনি নিজের হাতে।

নাজির উদ্দিন, চট্টগ্রামের লুইসেন্ট ডেভলপমেন্টস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকের পাশাপাশি তিনি মাওলানা আবদুস সালাম (হাবিব) ও সামুদা খাতুন ফাউন্ডেশন এবং আল মাজাল গ্রুপ অব কোম্পানি-ইউএই এর কর্ণধার।

নাজির উদ্দিন বলেন, আমি অসহায় মানুষের পাশে থাকতে চাই। আমার প্রতিষ্ঠান গৃহহীন অসহায় মানুষ চিহ্নিত করে তাদের জন্য একটি মাথা গোঁজার ঠাঁই করে দিতে কাজ করে যাচ্ছি। নিজ গ্রাম ও আশেপাশের এলাকায় তিনি মানবিক এই কার্যক্রম ধারাবাহিকভাবে পরিচালনা করবেন বলে জানান। 

/রেজাউল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়