ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টয়লেটে পড়লো মোবাইল, তুলতে গিয়ে প্রাণ গেলো যুবকের

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ১০ জুন ২০২২   আপডেট: ১৫:০০, ১০ জুন ২০২২
টয়লেটে পড়লো মোবাইল, তুলতে গিয়ে প্রাণ গেলো যুবকের

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় টয়লেটে পড়ে কামরুল হক (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১০ জুন) ভোরে উপজেলার চককীর্তি ইউনিয়নের লহলামারী এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার আবুল হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ।

কামরুলের পরিবারের বরাত দিয়ে লহলামারী এলাকার মেম্বার শামীম রেজা বলেন, প্রতিদিনের মতো ভোরে ঘুম থেকে উঠে আজও টয়লেটে যান। তার কাছে থাকা ফোনটি টয়লেটের মধ্যে পড়ে যায়। তড়িঘড়ি করে ফোনটি উদ্ধার করতে গিয়ে পা পিছলে নিজেই পড়ে যান টয়লেটের ভেতর। পরে টয়লেটের ভেতরই তার মৃত্যু হয়েছে। স্থানীয়দের সহায়তায় তার লাশটি উদ্ধার করেছে পরিবার।

লহালামারী এলাকার বাসিন্দা কাজেমুল ইসলাম বলেন, কামরুল বাড়ির টয়লেটি মাটি দিয়ে বাঁধানো। ওই টয়লেটে প্যান অথবা কমোড বসানো ছিল না। ওসব টয়লেট সাবধানে ব্যবহার না করলে নিমিষেই টয়লেটের গর্তে পড়ে যাওয়ার শঙ্কা থাকে।

চককীর্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার আনোয়ার হাসান আনু মিয়া বলেন, আমি মেম্বারের কাছ থেকে শুনেছি টয়লেটে মোবাইল তুলতে গিয়ে পড়ে গেছে। বিষয়টি পুলিশকেও জানিয়েছি। 

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, শুনেছি টয়লেটের ভেতর পড়ে যাওয়া মোবাইল ফোন খুঁজতে গিয়ে কামরুল নিজেই পড়ে যায়। আতঃপর তার সেখানেই মৃত্যু হয়। এ ঘটনায়  তার পরিবারকে দাফন কাজের অনুমতি দেওয়া হয়েছে।

/সিয়াম/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ