ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বন্যার পানিতে ডুবে চা-শ্রমিক নিখোঁজ

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ২৩ জুন ২০২২   আপডেট: ২২:৪৯, ২৩ জুন ২০২২
বন্যার পানিতে ডুবে চা-শ্রমিক নিখোঁজ

ফাইল ফটো

মৌলভীবাজারের জুড়ীতে বন্যার পানিতে ডুবে রণ রিকমন (৪০) নামে এক চা-শ্রমিক নিখোঁজ হয়েছেন। বুধবার (২২ জুন) রাতে তিনি নিখোঁজ হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার সন্ধানে চেষ্টা চালাচ্ছেন। বৃহস্পতিবার (২৩ জুন) রাতে এই রিপোর্ট লেখা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। রণ রিকমনের বাড়ি উপজেলার ধামাই চা-বাগানের নতুন টিলা এলাকায়।

স্থানীয় লোকজন ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, অতিবৃষ্টি ও উজান থেকে নামা পাহাড়ি ঢলে ধামাই বাগানের বিভিন্ন নিচু এলাকা প্লাবিত হয়ে গেছে। রণদের বাড়িতে ঢোকার রাস্তায় কোমর সমান পানি। আর রাস্তার দুই পাশের নিচু জমিতে ১০ থেকে ১২ ফুট পানি।

বুধবার রাত নয়টার দিকে রণ স্থানীয় একটি দোকান থেকে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কিনে বাড়ি ফিরছিলেন। নৌকা না পেয়ে তিনি হেঁটে রওনা দেন। একপর্যায়ে বাড়ির সামনে এসে ডুবে যান। এসময় চিৎকার শুনে আশপাশের লোকজন সাঁতরে ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

কুলাউড়া ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা সোলায়মান হোসেন বলেন, ‘নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি। সিলেট থেকে ডুবুরি দল এসে উদ্ধারকাজ চালিয়ে আজকের মতো উদ্ধার কাজ সমাপ্তি ঘোষণা করেছে।’

হামিদ/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়