ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ২৫ জুন ২০২২  
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া তিন দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে। গোপালগঞ্জ জেলা প্রশাসন এসব কর্মসূচীর আয়োজন করে।

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় শিল্পকলা একাডেমির সামনে গিয়ে শেষ হয়। এ শোভাযাত্রায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দীকাসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী ও সাধারণ মানুষ অংশ নেন।

এছাড়া সকাল সাড়ে ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতু উদ্বোধনের সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান প্রদর্শন করা হয়। বিকাল ৪টায় পদ্মা সেতুর উপর ডকুমেন্টরি প্রদর্শনী, সোয়া ৪টায় পৌর পার্কে পদ্মা সেতুর থিম সং পরিবেশনা, সাড়ে ৪টায় স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে আনন্দ উৎসব, সন্ধ্যা ৭টায় ঢাকা থেকে আগত শিল্পীদের অংশগ্রহণে কনসার্ট, রাত ৯টায় লেজার লাইট শো অনুষ্ঠিত হবে।

আগামীকাল (২৬ জুন) বিকাল ৩টায় পৌর পার্কে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে আনন্দ উৎসব ও সন্ধ্যা ৭টায় ঢাকা থেকে আগত কন্ঠশিল্পী ক্লোজআপ ওয়ান তারকা রাজীব ও চ্যানেল আই তারকা ইমরানের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

২৭ জুন পৌর পার্কে উপজেলার শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাত ৮ টায় যাত্রপালা রূপবান অনুষ্ঠিত হবে।

এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আনন্দ শোভাযাত্রাসহ নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে। 

বাদল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়