ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় বাবা নিহত, ছেলে আহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৫, ৩০ জুন ২০২২  
সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় বাবা নিহত, ছেলে আহত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর নামক এলাকায় পিতা-পুত্রের উপর সন্ত্রাসী হামলায় মমিনুল হক মামুন (৪৫) নামের এক ব্যাক্তি নিহত এবং তার পুত্র আলী হোসেন সবুজ (২৬) গুরুতর আহত হয়েছেন।

নিহত মামুন স্থানীয় যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। বুধবার (২৯ জুন) সন্ধ্যায় মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের ফকিরহাটের বাংলাবাজার এলাকায় এই হামলারর ঘটনা ঘটে। সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যার দিকে পিতা-পুত্র স্থানীয় ফকিরহাট গরুর বাজার থেকে এক সাথে বাড়ি ফিরছিলেন। মাঝ রাস্তায় হঠাৎ তিনটি সিএনজি থেকে নেমে সন্ত্রাসীদের একটি দল ছুরি, কিরিচ ও অন্যান্য ধারালো অস্ত্র নিয়ে মামুনের উপর হামলা চালায়।

এ সময় বাবাকে বাঁচাতে ছেলে সবুজ এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। তার পুত্র সবুজ মুমূর্ষ অবস্থায় চমেকে চিকিৎসাধীন রয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রেজাউল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়