ঢাকা     শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৮ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

ফিল্মি স্টাইলে মামাকে পেটালেন ভাগ্নে!

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ২ জুলাই ২০২২  
ফিল্মি স্টাইলে মামাকে পেটালেন ভাগ্নে!

ফিল্মি স্টাইলে কুষ্টিয়ার মিরপুরে মামাকে হাতুড়ি পেটা করলেন ভাগ্নে। শুক্রবার (১ জুলাই) বিকেলে উপজেলার আমলা ইউনিয়নের চৌদুয়ার বিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

মারাত্মক আহত ঐ ব্যক্তির নাম আয়ূব আলী (৫৫)। তিনি ইউনিয়নের চৌদুয়ার বিলপাড়া এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, বাজার শেষে মোটরসাইকেলে ফিরছিলেন আয়ূব আলী। রাস্তার পাশ থেকে হঠাৎ হাতুড়ি নিয়ে ঝোপ থেকে বেরিয়ে আসেন ভাগ্নে সাজু। এমতাবস্থায় জোরে মোটরসাইকেলে চলে যেতে চায় আয়ূব। কিন্তু ভাগ্নে মোটরসাইকেল লাথি দিয়ে ফেলে দেয়। এরপর হাতুড়ি দিয়ে মুখে-মাথায় আঘাত করে। মরে গেছে ভেবে সেখান থেকে চলে যায় ভাগ্নে। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যায়।

আয়ূব আলীর ভাতিজা নাজমুল বলেন, নিমতলা বাজার থেকে ফেরার পথে চাচাকে হাতুড়ি দিয়ে মারাত্মক আহত করেন তারই চাচাতো বোনের ছেলে সাজু। পরে পথচারীরা তাকে পড়ে থাকতে দেখে লোকজন খবর দেয়। প্রথমে মিরপুর পরে কুষ্টিয়ায় হাসপাতালে পাঠায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ঘটনার কারণ সম্পর্কে তিনি জানান, দীর্ঘদিন ধরে সাজুর মা অসুস্থ ছিল। তার চিকিৎসার জন্য গরু বিক্রি করতে হয়েছে। এলাকায় না থাকায় তার মামারা গরু বিক্রি করে বোনের চিকিৎসা করেছে। এজন্য মামা আয়ূব আলীর ওপর রাগ ছিল সাজুর।

এদিকে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত ভাগ্নে সাজু। সে পূর্বের একটি হত্যা মামলার আসামি হওয়ায় দীর্ঘদিন ভারতে পলাতক ছিল।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা জানান, এখনও থানায় কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে, এ ঘটনায় এখনও মামলা করেননি ভুক্তভোগীর পরিবার।  

 

কাঞ্চন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়