ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৫ রবিউল আউয়াল ১৪১৪

খুলনায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ১৩ আগস্ট ২০২২   আপডেট: ১৪:১৯, ১৩ আগস্ট ২০২২
খুলনায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ৩

খুলনায় নয়ন (১৮) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইজিবাইক ছিনতাই করতে তাকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ পুলিশের। এদিকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে সোনাডাঙ্গার আলীর ক্লাব সংলগ্ন দারুস সালাম মসজিদের পাশের পরিত্যাক্ত একটি ডোবা থেকে নয়নের লাশ উদ্ধার করা হয়। 
আটককৃতরা হলেন, আলীর ক্লাব এলাকার মানিকের ছেলে হৃদয়, দুলালের ছেলে পারভেজ ও শহীদুলের ছেলে নয়ন।

স্থানীয় বাসিন্দারা জাানন, শুক্রবার বিকেল ৫টার দিকে নয়ন ইজিবাইক নিয়ে বটিয়াঘাটা উপজেলার চক্রাখালী থেকে বের হন। রাত সাড়ে ৯ টার দিকে তার মামাতো ভাই মো. আশিকের সঙ্গে নয়নের ফোনে কথা হয়। সে সময় নয়ন আশিককে জানায় ১২ মিনিট পরে তিনি তার সঙ্গে দেখা করবেন। 

কিন্তু রাতে নয়ন বাড়ি ফিরে না আসায় বিভিন্নস্থানে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে আলীর ক্লাব সংলগ্ন দারুস সালাম মসজিদের পাশের একটি ডোবার মধ্যে এক ব্যক্তির পা দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নয়নের লাশ উদ্ধার করে মর্গে নিয়ে যায়। 

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হৃদয় ও নয়ন ও পারভেজ নামের তিন যুবক ইজিবাইক চালিয়ে ময়ূর ব্রিজ পার হচ্ছিলেন। তাদের দেখে পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করে। এ সময় তারা ইজিবাইক ছিনতাইয়ের ঘটনাটি স্বীকার করে। কিন্তু হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেনি। বিষয়টি পরে জানা গেছে।

নূরুজ্জামান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়