ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পাবনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ১৪ আগস্ট ২০২২   আপডেট: ১১:৪৮, ১৪ আগস্ট ২০২২
পাবনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

মোটরসাইকেল আরোহী দুই ব্যবসায়ী বন্ধু ইকবাল ও মজিদ

পাবনা জেলার সদর ও আটঘরিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে৷ তাদের মধ্যে দু'জন ব্যবসায়ী ও একজন কিশোর। 

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যা ও মধ্যরাতে এসব দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, পাবনা পৌর সদরের কৃষ্ণপুর মহল্লার ইয়াকুব আলীর ছেলে ইকবাল হোসেন খান (৫৫), বেড়া উপজেলার নাটিয়াবাড়ি গ্রামের মোহম্মদ শেখের ছেলে মজিদ শেখ (৫০) এবং আটঘরিয়া উপজেলার মাঝপাড়া ইউনিয়নের পাড়ামোহন গ্রামের আব্দুর রশিদের ছেলে হৃদয় হোসেন (১৭)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শনিবার রাত ১২ টার দিকে শহরের বাসা থেকে দুই ব্যবসায়ী বন্ধু ইকবাল ও মজিদ মোটরসাইকেল নিয়ে বের হন। তারা পাবনা-পাকশী সড়কের নাজিরপুর স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই ইকবাল মারা যান। হাসপাতালে নেওয়ার পর মজিদ শেখকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

তারা দুই বন্ধু একসাথে ব্যবসা করতেন এবং শহরের কৃষ্ণপুর মহল্লায় বসবাস করতেন। 

এ ঘটনায় পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয় বলে জানান ওসি আমিনুল ইসলাম।

এদিকে, আটঘরিয়া উপজেলার পাড়ামোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত হয় হৃদয় হোসেন। শনিবার রাত ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার সময় হৃদয় মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ব্যাটারিচালিত অটোরিকশার সাথে সংঘর্ষ হলে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি।

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়